২১ মিনিট আগের আপডেট বিকাল ২:৩৭ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাতের আকাশে হঠাৎ রহস্যময় আলো

অনলাইন ডেস্ক
১:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮

রাতের আকাশে হঠাৎই আলোর খেলা। সঙ্গে শব্দও। এমন রহস্যময় আলো-শব্দে স্বাভাবিক ভাবেই চমকে যান সাধারণ মানুষ। গুঞ্জন ছড়াতে থাকে, ওটা আসলে ভিনগ্রহের মহাকাশযান। কিন্তু পরে সামনে আসে আসল ঘটনা।

ভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, রাতের আকাশে ওই আলোর ঘটনা ক্যালিফোর্নিয়ার। রোববার রাতে আচমকাই ওই রকম আলো দেখা যায়। রাতের আকাশে কোনও রকমের রহস্যময় আলো বা বস্তু দেখতে পেলেই একদল বরাবরই সেটাকে ভিনগ্রহীদের পৃথিবীতে আসার প্রমাণ হিসেবে দাবি করে এসেছেন।

তবে সে ব্যাপারে এখন পর্যন্ত কোনও সঠিক প্রমাণ মেলেনি। কিন্তু রোববারের ওই ঘটনার সঙ্গে যে ইউএফও বা অজানা উড়ন্ত বস্তুর কোনও রকমের সম্পর্ক নেই, তা অচিরেই পরিষ্কার হয়ে গেছে।

ঠিক কী হয়েছিল সেদিন? ক্যালিফোর্নিয়ার ভ্যানডেনবার্গ এয়ার ফোর্স বেস থেকে উৎক্ষিপ্ত হয়েছিল স্পেস এক্স ফ্যালকন ৯ নামের একটি রকেট। উৎক্ষেপণও সফলভাবে হয়। রকেটটি আকাশে উঠে যাওয়ার পরে তার একটি অংশ খসে পড়ে। তখনই শব্দ ও আলোর সৃষ্টি হয়। লোকজন সেটাকেই ভুল করে ধরে নেয় অন্য গ্রহের যান হিসেবে।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আব্বাসের পরে শেষ হচ্ছে নিরবের ‘হৃদয় জুড়ে’  এসএসসি পরীক্ষা দিচ্ছেন ‘এমএ পাস’ ওসি  ডাকসু নির্বাচনে ইসলামপন্থীদের বাধা দিলে আন্দোলনের হুমকি  বরিশালে জমি বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ১১  বরিশাল লঞ্চঘাটে দুই টিকিট কালোবাজারির জেল জরিমানা  বরিশালে কলেজছাত্রের খুনির ফাঁসির দাবিতে ঢাকায় মানববন্ধন  উজিরপুরে ছাত্রলীগের ব্যতিক্রমী আয়োজনে ভাষাশহীদদের স্মরণ  স্যামসাংকে খোঁচা দিল হুয়াওয়ে  পাকিস্তানকে কড়া ভাষায় অপমান করেন এই পাক আমলা  মানুষ আমাদের ভোট দিয়েছে, তাদের মর্যাদা রাখতে হবে : প্রধানমন্ত্রী