২ ঘণ্টা আগের আপডেট রাত ৯:৩ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

লালমোহনে শিক্ষক ও ছাত্রের অডিও রের্কডে তোলপাড়!

হাসান পিন্টু, লালমোহন
১২:৪৬ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০১৮

ভোলার লালমোহনে শিক্ষক ও ছাত্রের অডিও একটি রের্কড নিয়ে তোলপাড়ের সৃষ্টি হয়েছে। উপজেলার রমাগঞ্জ স্কুল এন্ড কলেজের বাংলা শিক্ষক মো. জসিম উদ্দিন এবং ওই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রের সাথে বলৎকারের বিষয়ে র্দীঘ ১৭ মিনিট ৪৩ সেকেন্ডের একটি অডিও রের্কড ফাঁস হয়। যা নিয়ে উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের কর্তারহাটসহ বিভিন্ন এলাকায় তোলপাড় চলছে। র্দীঘ ১৭ মিনিট ৪৩ সেকেন্ডের এই রের্কডটি ছড়িয়ে পড়ে ওই এলাকার সর্বস্তরের মানুষের কাছে।

সূত্রের মাধ্যমে ওই রের্কড পৌঁছে যায় এই প্রতিবেদকের কাছে। রের্কডটির ভিতরে শিক্ষক ও ছাত্রের যেসব কথোপকথন শোনা যায়, এতে বুঝা যায় শিক্ষক ওই ছাত্রকে সমকামিতার বিষয়ে শিক্ষা দিচ্ছে। পুরো রের্কডটি শিক্ষক ও ছাত্রের অশ্লীল ব্যবহারে ভরপুর।

একজন জাতি গড়ার কারিগরের এধরনের কথোপকথন নিয়ে সাধারণ জনগনের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। তারা এমন শিক্ষকের কার্মকান্ডে তীব্র নিন্দা জানিয়েছে।

ওই ছাত্রের বাবা বলেন- আমি ঘটনা শুনেছি। আমার ছেলেকে বর্তমানে ঘরের মধ্যে একটি রুমে তালাবদ্ধ করে রাখা হয়েছে। আমি এই শিক্ষকের বিচার কামনা করছি। আমার দাবী উর্দ্ধতন কর্তৃপক্ষ যেনো এবিষয়ে দ্রুত কঠিন পদক্ষেপ গ্রহণ করেন।

শিক্ষক জসিম এলাকায় না থাকায় তার ব্যবহৃত মুঠোফোনের ০১৭১৬……২৯৪ এই নাম্বারে কল করলেও নাম্বারটি বন্ধ পাওয়ার কারণে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তবে এবষিয়ে রমাগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জামাল উদ্দিন বলেন, আমি লিখিত কোনো অভিযোগ না পেয়েও লোকমুখে শুনে তাকে সমায়কিভাবে বরখাস্ত করেছি।

ম্যানেজিং কমিটির সভাপতিকে বলেছি বাকি ব্যবস্থা গ্রহণ করার জন্য। এই বিদ্যালয়ে কোনোভাবে জসিমকে আর রাখা হবে না।’

ভোলা

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সড়কে ট্রাজেডি তদন্তে জেলা প্রশাসনের তদন্ত কমিটি  মায়ের সাথে চলে গেল শিশু তায়িমও  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭  এবার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি!  অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেনন  লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ, ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি  উজিরপুরে ভোটযুদ্ধে হবে এবার ত্রিমুখী লড়াই  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে তিন নারীসহ নিহত ৬  বরিশাল র‌্যাব গ্রেপ্তার করার ৮ ঘণ্টা পর যুবকের মৃত্যু!