৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:২৪ ; রবিবার ; ডিসেম্বর ১৬, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

শরীর ম্যাসাজ করে দিচ্ছে বিশালাকার পাইথন (ভিডিও)

বরিশাল টাইমস রিপোর্ট
২:৫৪ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০১৮

চেহারা সুন্দর রাখতে মানুষজন যেমন অনেক কিছু করে, তেমনি ত্বককে আরাম দিতে মাসে এক বার স্পা, নানা রকম স্বাস্থ্যকর ম্যাসাজও করান অনেকেই। কিন্তু গাঁটের টাকা খরচ করে পাইথনের সাহায্যে ম্যাসাজ নিয়ে দেখেছেন কখনো?

ঠিক এমন কাণ্ডই ঘটিয়েছে ফিলিপাইনের একটি চিড়িয়াখানা। ‘রিল্যাক্সেশন সেশন’-এ অংশ নিতে আসা পর্যটকদের সঙ্গ দিচ্ছে ৫০ কেজি ওজনের বার্মিজ পাইথন! তাও ভারতীয় মুদ্রায় মাত্র ১২৭ টাকার বিনিময়ে!

দাভাও শহরের ওই চিড়িয়াখানাটির সরীসৃপ বিভাগের কর্তৃপক্ষের তত্ত্বাবধানে পাইথনই পর্যটকদের দিয়ে চলেছে বডি ম্যাসাজ। ইতোমধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই খবর।

ভয় তো দূরের কথা, উল্টো এমন ম্যাসাজে আরাম পাচ্ছেন গ্রাহকরা। কর্তৃপক্ষের দাবি, বার্মিজ পাইথন খুবই শান্ত ও স্বভাবে বন্ধুত্বপূর্ণ। দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ায় এই পাইথনের দেখা মেলে। এই চিড়িয়াখানাতেও রয়েছে কয়েকটি।

তারা আরো জানান, এদের ঠান্ডা শরীর ও বিপুল ওজন শরীরের প্রতিটি পেশি ও স্নায়ুকে উজ্জীবিত করছে। তবে হার্টের রোগী, ভিতু মানুষদের এই পরিষেবা নেওয়ার আগে সাবধান করা হচ্ছে।

স্বভাবতই রোমাঞ্চিত পরিষেবা গ্রহণকারীরা। তাদের কেউ কেউ প্রথমে ভয়ে লাফ মারলেও, অনেকেই শেষ পর্যন্ত এই ম্যাসাজ নিয়েছেন ও আরাম পেয়েছেন বলে দাবি করেছেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। ছড়িয়ে দিয়েছেন সেই ভিডিও।

বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিজয়ের গৌরবের বাঁধভাঙা আনন্দের দিন আজ  বরিশালে বিএনপির ২ শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান  সমুদ্রের পানি থেকে তৈরি হবে জ্বালানি!  পাকিস্তানি ভাষায় ধমক দেন কামাল: তোফায়েল  গণসংযোগকালে বিএনপি প্রার্থীকে মারধর, পুলিশের গুলি  উজিরপুরে বিএনপিকর্মী আটক, ওসির অপসারণ দাবিতে বিক্ষোভ  ৪৭ বছরেও গেজেটভুক্ত হয়নি ৬ শহীদ মুক্তিযোদ্ধার নাম  ভোটকেন্দ্র থেকে লাইভ করা যাবে, কিন্তু...  ঝালকাঠিতে আ'লীগ-বিএনপি সংঘর্ষ, ২ প্রার্থীর কার্যালয় ভাঙচুর  গ্রেপ্তারে সক্ষমতা নিয়ে ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী