৬ মিনিট আগের আপডেট বিকাল ১:৫৫ ; বুধবার ; মে ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

শারীরিক সম্পর্কে আপত্তি, স্ত্রীর শিরশ্ছেদ করল স্বামী!

বরিশাল টাইমস রিপোর্ট
৯:২৭ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০১৮

স্বামী শারীরিক সম্পর্ক করতে চায়, কিন্তু স্ত্রী এতে আপত্তি জানায়। ব্যস এতেই স্বামী ক্ষিপ্ত হয়ে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করে, শুধু তাই নয়, স্ত্রীর শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে দেয়। আর নির্মম এই ঘটনা ঘটেছে ভারতের তামিলনাড়ু প্রদেশের ত্রিচির তিরুভেরুম্বুরে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, স্ত্রী জেসিন্থা জসবিনকে (২৬) কুপিয়ে হত্যা ও শিরশ্ছেদের দায়ে স্বামী ডি শঙ্কর সগায়ারাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। চলতি বছর জানুয়ারিতে বিয়ে করেন এই দম্পতি।

তবে বিয়ের কয়েক সপ্তাহ পর থেকে তাদের ঝগড়া হতো। বেসরকারি একটি বীমা কোম্পানির অ্যাজেন্ট শঙ্কর অফিসে নিয়মিত যেতেন না; এ নিয়ে তার স্ত্রীর সঙ্গে প্রায়ই কথা কাটাকাটি হয়। কয়েক মাস আগে স্ত্রীকে না জানিয়ে শঙ্কর বেশকিছু গয়না বন্ধক রাখলে তাদের মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়।

পরে রাগ করে বাবার বাড়িতে চলে যান স্ত্রী জেসিন্থা। গত ৩০ সেপ্টেম্বর শঙ্কর ও তার বাবা-মা জেসিন্থার পরিবারের সদস্যদের সঙ্গে আলাপ-আলোচনা করেন এবং জেসিন্থাকে বাড়িতে ফিরিয়ে আনেন। রোববার (৭ অক্টোবর) রাতে আবারো তাদের মাঝে ঝগড়া শুরু হয়।

তামিলনাড়ুর পুলিশ বলছে, জেসিন্থা শারীরিক সম্পর্ক স্থাপনে আপত্তি জানানোয় ক্ষেপে যান শঙ্কর। রাত দু’টার দিকে জেসিন্থা ঘুমিয়ে ছিলেন। এই সময় শঙ্কর ধারালো অস্ত্র দিয়ে জেসিন্থাকে কুপিয়ে হত্যা করে। শুধু তাই নয়, স্ত্রীর ধর থেকে মাথাও বিচ্ছিন্ন করে দেয়।

বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ববি ছাত্রের পেটে বোতল ঢুকিয়ে দেওয়া হলো, পাকস্থলী ছিদ্র  জঙ্গি মাদক দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী  বগুড়া-৬: খালেদা জিয়াসহ ৫ জনকে মনোনয়ন বিএনপির  তলা ফেটে লঞ্চে পানি, রক্ষা পেলেন তিন শতাধিক যাত্রী  ৮৫ ভরি সোনা চুরি করায় ৩ পুলিশ জেলে  পৃথিবীর যে স্থানগুলো গুগল ম্যাপে খুঁজে পাবেন না!  পাল্টে গেল কিলোগ্রাম, এবার সেকেন্ডের পালা  অ্যাপস স্টোর তৈরি করছে হুয়াওয়েই!  ঈদের আগেই আসছে ১০০০ টাকার নতুন নোট  কলেজে ভর্তির আবেদন না করলেও তাদের নামে পড়ছে আবেদন