১ ঘণ্টা আগের আপডেট রাত ৯:৫৩ ; বুধবার ; জুন ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি: এরশাদ

কাজী সাঈদ, কুয়াকাটা
৪:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০১৭

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী জাতীয় পার্টি আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে ৩শ’ আসনে প্রার্থী দেবার সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। তবে বিএনপি এ নির্বাচন নিয়ে কি সিদ্ধান্ত নেয় মনোনয়নের ক্ষেত্রে অনেকটা তার ওপর নির্ভর করছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকাল সোয়া ১১ টায় ব্যক্তিগত সফরে হেলিকপ্টারযোগে কুয়াকাটায় এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব মন্তব্য করেন সাবেক রাষ্ট্রপতি।

এরশাদ বলেন, রংপুরের নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করে সরকার প্রমাণ করলো, এ নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে। রংপুরে জাতীয় পার্টির প্রার্থী বিজয়ী হওয়ায় আবারও প্রমাণ করল জাতীয় পার্টির জনসমর্থন রয়েছে এবং জাতীয় পার্টিকে জনগণ রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়।

কুয়াকাটা গ্রান্ড হোটেলের হেলিপ্যাডে সকাল সোয়া ১১টায় অবতরণ করেন এরশাদ। এসময় তাঁর সফর সঙ্গি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। পরে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদকে পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব প্রদান শেষে কুয়াকাটা গ্রান্ড হোটেলে তিনি অবস্থান করেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বরিশালটাইমসকে বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ব্যক্তিগত সফরে এসেছেন। তিনি কুয়াকাটা সমুদ্র সৈকত পরিদর্শন শেষে বিকেলে হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে যাবেন।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

nextzen

এই বিভাগের অারও সংবাদ
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ধর্ষিত কলেজছাত্রীর আত্মহুতি  ৬৬ ইউএনও পাচ্ছেন ৯০ লাখ টাকার পাজেরো স্পোর্টস কিউএক্স জিপ  বরিশাল নগরীর তাওয়া রেস্তোরাঁয় বিক্রি হয় পঁচা-বাসি খাবার!  বাবুগঞ্জে দিনমজুরের জমি দখল করে প্রতিপক্ষের মার্কেট  ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পদ স্থগিত  পটুয়াখালীতে বাঙালী শ্রমিকদের হামলায় চীনা শ্রমিক নিহত  গভীর রাতে মাঝ নদীতে সুন্দরবন লঞ্চে আগুন, আতঙ্ক  মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ৩ প্রার্থী বিজয়ী  মোবাইলে লেনদেনে নতুন চার্জের সুযোগ নেই : বিটিআরসি  ভোটের ২২ ঘণ্টা আগে প্রার্থিতা ফিরে পেয়ে জয়ী সেই রেজবি