২ মিনিট আগের আপডেট বিকাল ৩:২০ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

শ্রীপুরে মারধর করে আটকে রাখা যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৫:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৮

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদের কার্যালয় থেকে ইয়াসিন (২৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) বেলা ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

এই যুবককে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অপবাদ দিয়ে মারধর করে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে আটকে রাখা হয়েছিল।

যুবক ইয়াসিন বরিশাল সদর উপজেলার পানবাড়িয়া ইউনিয়নের সিদ্দিক সরদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে- গত মঙ্গলবার রাতে শ্রীপুর ইউনিয়নের লড়াইপুর চর থেকে যুবক ইয়াসিনকে আটকের পরে অভিযোগ তোলা হয় এক তরুণীর সাথে আপত্তিকর অবস্থায় পাওয়া যায়। ওই সময় তাকে ব্যাপক প্রহর করেন ওই ইউনিয়ন পরিষদের মেম্বার হুমায়ন হাওলাদার, হুময়ান গাজী, সালাম হাওলাদার ও হাফেজ খান।

পরবর্তীতে তাকে পুলিশে না দিয়ে আটকে রাখা হয় ইউনিয়ন পরিষদের একটি অন্ধকার কক্ষে। এমতাবস্থায় স্থানীয়রা মনে করছেন মারধর ও অপবাদের লজ্জায় ইয়াসিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সংশ্লিষ্ট শ্রীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) এয়াকুব জানিয়েছেন- ঝুলন্ত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। অবশ্য পুলিশের এই কর্মকর্তাও বলছেন- লোকলজ্জার ভয়ে যুবক ইয়াসিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ মোল্লা বলছেন বুধবার শেবাচিমে তার বড় ভাই বাকের মোল্লার মৃত্যু হওয়ায় সেখানে তিনি ব্যস্ত ছিলেন। যে কারণে তিনি বিষয়টি সম্পর্কে মোটেও অবহিত নন। কিন্তু বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধারের খবর পেয়ে তিনি সেখানে গেছেন।

এদিকে যুবককে মারধরের সকল অভিযোগ অস্বীকার করেছেন মেম্বার হুমায়ন হাওলাদার, হুময়ান গাজী, সালাম হাওলাদার ও হাফেজ খান। কিন্তু কী কারণে পরিষদ কার্যালয়ে আটকে রাখা হয়েছে এমন প্রশ্নে তাদের অভিব্যক্তি হচ্ছে- ছেলে ও মেয়ে বিয়ে দিতে এমন উদ্যোগ নেওয়া হয়েছিল।’’

গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আব্বাসের পরে শেষ হচ্ছে নিরবের ‘হৃদয় জুড়ে’  আগুনে পুড়ে নিহতদের আত্মার শান্তি কামনায় বরিশাল বিএনপির দোয়া মোনাজাত  বরিশালে মাদক সম্পৃক্ততা ছেড়ে আলোর পথে ১১ ব্যক্তি  আব্বাসের পরে শেষ হচ্ছে নিরবের ‘হৃদয় জুড়ে’  এসএসসি পরীক্ষা দিচ্ছেন ‘এমএ পাস’ ওসি  গৌরনদীতে নির্যাতনের শিকার সেই শিশুর মৃত্যু  ডাকসু নির্বাচনে ইসলামপন্থীদের বাধা দিলে আন্দোলনের হুমকি  বরিশালে জমি বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ১১  বরিশাল লঞ্চঘাটে দুই টিকিট কালোবাজারির জেল জরিমানা  বরিশালে কলেজছাত্রের খুনির ফাঁসির দাবিতে ঢাকায় মানববন্ধন