১ ঘণ্টা আগের আপডেট বিকাল ১:৩৮ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১৩, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

সবার আগে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘ডেডপুল ২’

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৩৯ অপরাহ্ণ, মে ১৬, ২০১৮

২০১৬ সালে মুক্তি পাওয়া মার্ভেল কমিকসের সুপারহিরো ডেডপুল। দারুণ জনপ্রিয়তা পেয়েছিলো এই হিরো দর্শকদের কাছে। আর ৭৫০ মিলিয়ন মার্কিন ডলার আয় করে রীতিমত চমক সৃষ্টি করেছিলো ছবিটি। বক্স অফিস কাঁপানো সেই সাফল্যের রেশ রয়ে গেছে এখনো।

প্রথম সাফল্যের আবারও হাজির ডেডপুল। মুক্তি পেতে চলেছে ‘ডেডপুল’র দ্বিতীয় কিস্তি। ১৮ মে আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ‘ডেডপুল ২’। তবে বাংলাদেশের দর্শকদের জন্য চমকপ্রদ খবর হলো, আন্তর্জাতিক মুক্তির একদিন আগেই অর্থাৎ ১৭ মে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ছবিটি।

আগের ছবির পরিচালক হিসেবে টিম মিলার কাজ করলেও এবারের ছবি পরিচালনা করছেন ডেভিড লেইচ। গতবার অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও কাজ করেছেন রায়ান। এবারেও তার ব্যতিক্রম হচ্ছে না। তবে বরাবরের মতো তার সঙ্গে থাকছেন ছবির আরও দুজন প্রযোজক। আগের ছবির মতো এখানেও রায়ান রেনল্ড ডেডপুলের ভূমিকায় আছেন। সেই সাথে থাকছেন জ্যাজি বিটজ, ব্রিয়ানা হিল্ডারব্র্যান্ড, জ্যাক ক্যাসি, স্টিফানসহ আরো অনেকে। আগের ছবি থেকে এবার থাকছেন মোরেনা বাক্কারিন ও টি জে মিলার। আর ক্যাবলের ভূমিকায় থাকছেন জশ ব্রোলিন।

অন্যদিকে রাসেলের চরিত্রে অভিনয় করছে ১৫ বছর বয়সী জুলিয়ান ডেনিসন। ডেডপুল ২-এর ঘোষণা প্রথম চলচ্চিত্রের মুক্তির আগেই দিয়ে দেওয়া হয়েছিল। কাজটাও চলছিল বেশ জোরেশোরেই। তবু দুটো বছর পেরিয়ে গেল ছবিটির পেছনে, এর মূল কারণ ছিলেন টিম মিলার। তাঁর হুট করে চলে যাওয়ায় বিপাকে পড়তে হয় নির্মাতাদের।

আকস্মিকভাবে সুপারপাওয়ারের অধিকারী হয়ে যায় ওয়েড উইলসন। প্রিয়জনের কাছ থেকে দূরে চলে যায়। তবে ডেডপুল চলচ্চিত্রে ভালোবাসার মানুষ আর সুপার পাওয়ার দুটোই শেষ পর্যন্ত ফিরে পায় ওয়েড। তখন অবশ্য নিজের নামকরণ সে করে নিয়েছে ডেডপুল, সঙ্গে যুক্ত হয়েছে লাল-কালো মুখোশ। এবারের ছবিতে কী থাকছে, সেটা নিয়ে খুব বেশি বলা যাচ্ছে না এখনই।

তবে ট্রেলার দেখে অনুমান করা যায় চমৎকার এক কাহিনির। এবারে ‘ডেডপুল ২’-এর গল্প আবর্তিত হয়েছে রাসেলকে ঘিরে। বাচ্চা ছেলে রাসেল একজন মিউটেন্ট। সময় পরিভ্রমণকারী ‘ক্যাবল’র হাত থেকে বাঁচাতে হবে রাসেলকে। যে কোনো মূল্যে তাকে বাঁচাতে বদ্ধপরিকর ডেডপুল। আর তাই মিউটেন্টদের দল ‘এক্স-ফোর্স’ তৈরি করে সে। শুরু হয় শ্বাসরূদ্ধকর মিশন। শেষ পর্যন্ত রাসেলকে রক্ষা করা যাবে কিনা সেটাই দেখার অপেক্ষা এখন।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বুকের রক্ত দিয়ে আপনাদের অধিকার প্রতিষ্ঠা করব : শেখ হাসিনা  বাউফলে জমে উঠেছে নির্বাচনী পরিবেশ, লড়াই হবে নতুন পুরাতনে  রাঙ্গাবালী বিএনপির সভাপতি-সম্পাদকসহ ৪৫ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা  স্বামীর ফোনে গোপন তল্লাশি চালিয়ে স্ত্রী জেলে  পিরোজপুরে বিপুল অস্ত্রসহ ৩ জামায়াত কর্মী আটক  আ'লীগের নির্বাচনী সভায় চা-বিস্কিটের বিল পরিশোধ নিয়ে উত্তেজনা  পুলিশের বিরুদ্ধে বিএনপি নেতাকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ  ২৪ থেকে ২৬ ডিসেম্বরের মধ্যে নামবে মাঠে সেনাবাহিনী  ভোলা ৩ আসনের বিএনপি প্রার্থীর গাড়িতে হামলা, লঞ্চ ভাঙচুর  ডিজিটাল বাংলাদেশ এখন তরুণদের স্বপ্নের মাতৃভূমি