৫ ঘণ্টা আগের আপডেট

সরকারি দলের সিদ্ধান্তেই শিক্ষার্থীদের ওপর হামলা হয়েছে

অনলাইন ডেস্ক ১১:৫৫ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত ছাত্রছাত্রীদের ওপর অমানবিক ও বর্বোরোচিত হামলা চালিয়েছে ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগের নেতাকর্মীরা। সরকারি দলের সিদ্ধান্তেই পুলিশের ছত্রছায়ায় হেলমেট ও মুখোশ পরে আগ্নেয়াস্ত্র, লাঠি, কিরিচ, রামদা নিয়ে তারা হামলা চালায়। শিক্ষার্থীদের আন্দোলনে সহিংস কোনো কর্মকাণ্ডে বিএনপি কখনো জড়িত ছিল না।

আজ শুক্রবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ফখরুল বলেন, হেলমেট পরা ও মুখোশধারী আক্রমণকারীরা ছাত্রলীগ-যুবলীগকর্মী ছিল এটি আহত সব সাংবাদিক এবং ছাত্রছাত্রীরা বলেছে। কিন্তু তারপরও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাদের বিচার করার জন্য নাম চান। এমন বাজে রসিকতায় তিনি আনন্দ পেতে পারেন কিন্তু দেশবাসী লজ্জিত হয়।

তিনি বলেন, কি বিচিত্র এই দেশ। আর বিচিত্র বলেই সরকার অপরাধ করে তার দায় চাপানোর চেষ্টা করছে আমাদের ওপর।

শিক্ষাপ্রতিষ্ঠানের ভেতরে ঢুকে ছাত্রছাত্রীদের মারপিট করেছে ছাত্রলীগ-যুবলীগকর্মীরা। এসব কিছুই ঘটেছে পুলিশের চোখের সামনে এবং তাদের সহযোগিতায় বলেও মন্তব্য করেন তিনি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বরচন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], bslhasib[email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশাল ছাত্রদলের পকেট কমিটি নিয়ে উত্তাপ, বিএনপি কার্যালয়ে তালা  রাজাকারদের কাছে আতঙ্কিত নাম বাবুল  বরগুনার এমপি রিমনের প্রকাশ্য সন্ত্রাস, মারধর করে টাকা ছিনতাই!  ‍উজিরপুরে পাচারকালে ভিজিএফের ১৪০ কেজি চাল উদ্ধার  কারাগারে ঘুরে বেড়াচ্ছে তিন চোখওয়ালা নারী, আতঙ্কে কয়েদিরা  মামুন তসলিমে নাখোশ বরিশাল ছাত্রদল, রাহুমুক্ত হতে চায় নেতাকর্মীরা  ঈদে আসছে বরিশাইল্যা “গুড়াগুড়া”  ঝালকাঠি জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি  বরিশাল ছেড়ে যাওয়া মাইক্রোবাস ঢুকলো দোকানে, স্কুলছাত্রী নিহত  আজান দেয়ার সময় মসজিদেই প্রাণ গেল মুয়াজ্জিনের