৬ ঘণ্টা আগের আপডেট

সার্বক্ষণিক মোবাইল ফোনে ব্যস্ত স্ত্রী, বিচ্ছেদ চান স্বামী

বরিশাল টাইমস রিপোর্ট ২:৩৭ অপরাহ্ণ, জুন ৩০, ২০১৮

স্ত্রী সারাদিন মোবাইল নিয়েই ব্যস্ত থাকেন। সামাজিক মাধ্যমেই সময় কাটান। এই অভিযোগে দিল্লির একটি পরিবার আদালতে বিচ্ছেদের মামলা দায়ের করেছেন ৩০ বছর বয়সী নরেন্দ্র সিং। আদালত নরেন্দ্রর আবেদন গ্রহণ করেছে বলে শুক্রবার তার আইনজীবী নিশ্চিত করেছেন।

মাত্র এক বছর আগে বিয়ে হয়েছে তাদের। নরেন্দ্রর দাবি, বিয়ের পর দিন থেকেই মোবাইলে বুঁদ হয়ে থাকতেন স্ত্রী। সংসারের দিকে কোনও খেয়ালই রাখতেন না। এমনকি স্বামীকেও সঙ্গ দিতেন না। স্ত্রীর বিরুদ্ধে একাধিক পুরুষের সঙ্গে রাত জেগে চ্যাটিংয়ের অভিযোগ এনেছেন নরেন্দ্র।

তার দাবি, এবিষয়ে স্ত্রীকে কিছু বললেই তিনি খেপে যেতেন। উল্টো হুমকি দিতেন নরেন্দ্রকে। শুধু তাই নয়, বাবা-মা বা পরিবারের জন্য যাতে নরেন্দ্র খরচ না করেন তা নিয়ে চাপাচাপি করতেন তার স্ত্রী। যদিও সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন ওই নারীর আইনজীবী। তাদের দু’জনকে নিয়ে কাউন্সেলিংয়ের নির্দেশ দিয়েছেন আদালত।

এই ঘটনায় বিস্মিত হয়ে দিল্লির ওই আদালতের এক ‘ম্যারেজ কাউন্সেলর’ বলেন, আগে বিয়ে ভাঙার কারণ হিসেবে পণ দেওয়া-নেওয়া, পারিবারিক কলহ, সম্পত্তি সংক্রান্ত বিবাদ-এগুলো বেশি শোনা যেত। সামাজিক মাধ্যমে আসক্তির কারণে বিয়ে ভাঙা এখনকার নতুন ট্রেন্ড। নতুন এই প্রবণতার কারণে পরিবারগুলো আজ ভাঙনের মুখে বলে উদ্বেগ প্রকাশ করেছেন দিল্লি হাইকোর্টের বিচারপতি হিমা কোহালি।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ‘গণেশ’ বিসর্জন দিতে গিয়ে ১৮ জন পানিতে ডুবে নিহত  জনগণের ভোটাধিকার হরণ করার ষড়যন্ত্র চলছে : বরিশালে মেনন  অস্ত্র মামলায় একজনের ১০ বছরের কারাদণ্ড  ঢাকায় আসছে শাটল ট্রেন, যাবে কালিয়াকৈর  বাংলাদেশের উন্নয়নকে অনুসরণ করতে ইমরানকে পরামর্শ পাক সাংবাদিকের  সীমান্তে ব্যাপক সংঘর্ষে ৭ পাক সেনা নিহত  এবার এলেন ফিরিঙ্গি হয়ে  মাসুদ রানা বানাতে জাজের বাজেট ৫০ কোটি  ‘পাকিস্তানের বিশ্বাস নেই, যেদিন খেলে কাউকে পাত্তা দেয় না’  বেশি ভাবি নাই দেখেই জিতছি : মোস্তাফিজ
error: Content is protected by BarishalTimes !!