৪৮ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৫৪ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

সালমান খানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট
৫:০২ অপরাহ্ণ, জুলাই ৬, ২০১৮

হরিণ শিকার, ফুটপাতে চলাচলকারীদের উপর গাড়ি তুলে দেয়াসহ বিভিন্ন সময়ে বিভিন্ন অভিযোগ উঠেছে বলিউড সুপারস্টার সালমান খানের বিরুদ্ধে। এবার তার বিরুদ্ধে জমি দখল এবং মানসিক নির্যাতনের অভিযোগ উঠেছে।

ভারতের সংবাদ মাধ্যমে বলা হচ্ছে, মুম্বাইয়ের এক বয়স্ক দম্পতি কেতন ও অনিতা কক্কড় দীর্ঘদিন আমেরিকায় ছিলেন। গত বুধবার তারা সাংবাদিক সম্মেলন করে অভিযোগ করেন, তাদের কেনা জমি দখল করার জন্য সালমান মানসিক নির্যাতন করছেন। এমনকি রাজ্যের প্রশাসন থেকে মন্ত্রী আমলা, সকলেই সালমানের কথা শুনছেন।

ওই দম্পতির দাবি, ১৯৯৬ সালে ২৭ লাখ টাকা দিয়ে মুাম্বাইয়ের পানভেলে জমি কেনেন তারা। তিন বছর আগে দেশে ফিরে ওই জমিতে বাংলো তৈরির কাজ শুরু করেন। পাশেই সালমান খানের খামারবাড়ি। যতদিন তারা আমেরিকা থেকে মাঝে মাঝে এসে জমির দেখভাল করতেন, ততদিন তাদের সঙ্গে ভালো ব্যবহার করতেন সালমান। কিন্তু আমেরিকা থেকে ফিরে এসে জমিতে বাংলো তৈরি শুরু করার পর থেকেই তাদের উত্ত্যক্ত করতে শুরু করেন সালমান খান।

তাদের অভিযোগ, সালমান খান নিজের খামারবাড়ির পাশে এমনভাবে দরজা বসিয়েছেন, যার ফলে নিজেদের জমিতেই যেতে পারছেন না তারা।

দম্পতির আইনজীবী আভা সিংহ অভিযোগ করে বলেছেন, সালমান খানের প্রভাবে কক্কড় পরিবারের অভিযোগ শুনতে চাইছেন না মন্ত্রী মহল। তবে এসব নিয়ে এখনও মুখ খোলেননি এ বলিউড সুপারস্টার।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সড়কে ট্রাজেডি তদন্তে জেলা প্রশাসনের তদন্ত কমিটি  মায়ের সাথে চলে গেল শিশু তায়িমও  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭  এবার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি!  অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেনন  লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ, ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি  উজিরপুরে ভোটযুদ্ধে হবে এবার ত্রিমুখী লড়াই  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে তিন নারীসহ নিহত ৬  বরিশাল র‌্যাব গ্রেপ্তার করার ৮ ঘণ্টা পর যুবকের মৃত্যু!