সিপিএলে গায়ানার কাছে হারল রিয়াদবিহীন সেন্ট কিটস

বরিশাল টাইমস রিপোর্ট ১১:১৮ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ করেই সেন্ট কিটসে পাড়ি জমিয়েছিলেন বাংলাদেশের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। উদ্দেশ্য ছিল চলতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে মাঠ মাতানো।

কিন্তু নিজেদের প্রথম ম্যাচে রিয়াদকে মাঠে নামায়নি সেন্ট কিটস, পায়নি জয়ের দেখাও। সেন্ট কিটসের ক্রিস গেইলের বিধ্বংসী ইনিংস ম্লান হয়েছে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের শিমরন হেটমায়ারের ঝড়ে। সেন্ট কিটসকে ৬ উইকেটে হারিয়ে আসরের প্রথম ম্যাচেই জয় তুলে নিয়েছে গায়ানা।

টসে হেরে ব্যাট করতে নামা সেন্ট কিটসের পক্ষে গেইলব্যতীত আর কেউই ব্যাট হাতে তেমন কিছু করতে পারেননি। ইনিংসের সূচনা করতে নেমে ১৯তম ওভারে আউট হন গেইল। ৬৫ বলে ৭ চার ও ৫ ছক্কার মারে খেলেন ৮৬ রানের ইনিংস। ইনিংসের দ্বিতীয় সর্বোচ্চ ১৫ রান করেন টম কুপার ও বেন কাটিং।

নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৬ রান করে সেন্ট কিটস। গায়ানার পক্ষে ২ উইকেট নেন কিমো পল। এছাড়া ১টি করে উইকেট নেন সোহেল তানভীর, ইমরান তাহির ও ক্রিস গ্রিন।

রান তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় গায়ানা। নেপালি লেগস্পিনার সন্দ্বীপ লামিচানের ঘুর্ণিতে মাত্র ২৪ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলে তারা। ৪ ওভারের স্পেলে মাত্র ১২ রান খরচায় ২ উইকেট নেন লামিচানে।

প্রাথমিক ধাক্কা সামাল দিয়ে ম্যাচজয়ী ইনিংস খেলেন তিন নম্বরে নামা হেটমায়ার। মাত্র ৪৫ বলে ৯ চার ও ৪ ছক্কার মারে ৭৯ রান করে ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন তিনি। এছাড়া ক্রিস গ্রিন ২৫, জেসন মোহাম্মদ ১৬ ও শোয়েব মালিকের ব্যাট থেকে আসে ১৪ রান।

আগামী ১২ আগস্ট ত্রিনিবাগো নাইট রাইডার্সের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে মাহমুদউল্লাহ রিয়াদের সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বোরহানউদ্দিনে নদী থেকে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার  গৌরনদীতে ইয়াবাসহ যুবক আটক  ঝালকাঠিতে বিএনপির সাংগঠনিক সম্পাদক বাপ্পী আটক  ভান্ডারিয়ায় দুই যুবকের আত্মহত্যা, নেপথ্যে স্ত্রী  ৫.৩ মিলিমিটার পাতলা মোবাইল ফোন  এফপিএবির লটারির ‘ড্র’ ১৫ ডিসেম্বর  সিঙ্গাপুরে ধর্মমন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি  সারা বাংলাদেশ আজ রিমান্ডে : বরিশালে সেলিমা রহমান  জানালার কাঁচ ভেদ করা রোদ কি ভিটামিন ডি দিতে পারে?  উল্কি আঁকা মমির সন্ধান