৩২ মিনিট আগের আপডেট

সিপিএলে গায়ানার কাছে হারল রিয়াদবিহীন সেন্ট কিটস

বরিশাল টাইমস রিপোর্ট ১১:১৮ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ করেই সেন্ট কিটসে পাড়ি জমিয়েছিলেন বাংলাদেশের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। উদ্দেশ্য ছিল চলতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে মাঠ মাতানো।

কিন্তু নিজেদের প্রথম ম্যাচে রিয়াদকে মাঠে নামায়নি সেন্ট কিটস, পায়নি জয়ের দেখাও। সেন্ট কিটসের ক্রিস গেইলের বিধ্বংসী ইনিংস ম্লান হয়েছে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের শিমরন হেটমায়ারের ঝড়ে। সেন্ট কিটসকে ৬ উইকেটে হারিয়ে আসরের প্রথম ম্যাচেই জয় তুলে নিয়েছে গায়ানা।

টসে হেরে ব্যাট করতে নামা সেন্ট কিটসের পক্ষে গেইলব্যতীত আর কেউই ব্যাট হাতে তেমন কিছু করতে পারেননি। ইনিংসের সূচনা করতে নেমে ১৯তম ওভারে আউট হন গেইল। ৬৫ বলে ৭ চার ও ৫ ছক্কার মারে খেলেন ৮৬ রানের ইনিংস। ইনিংসের দ্বিতীয় সর্বোচ্চ ১৫ রান করেন টম কুপার ও বেন কাটিং।

নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৬ রান করে সেন্ট কিটস। গায়ানার পক্ষে ২ উইকেট নেন কিমো পল। এছাড়া ১টি করে উইকেট নেন সোহেল তানভীর, ইমরান তাহির ও ক্রিস গ্রিন।

রান তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় গায়ানা। নেপালি লেগস্পিনার সন্দ্বীপ লামিচানের ঘুর্ণিতে মাত্র ২৪ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলে তারা। ৪ ওভারের স্পেলে মাত্র ১২ রান খরচায় ২ উইকেট নেন লামিচানে।

প্রাথমিক ধাক্কা সামাল দিয়ে ম্যাচজয়ী ইনিংস খেলেন তিন নম্বরে নামা হেটমায়ার। মাত্র ৪৫ বলে ৯ চার ও ৪ ছক্কার মারে ৭৯ রান করে ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন তিনি। এছাড়া ক্রিস গ্রিন ২৫, জেসন মোহাম্মদ ১৬ ও শোয়েব মালিকের ব্যাট থেকে আসে ১৪ রান।

আগামী ১২ আগস্ট ত্রিনিবাগো নাইট রাইডার্সের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে মাহমুদউল্লাহ রিয়াদের সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  সেই ৩২ ধারা বহাল রেখে‍ই ডিজিটাল নিরাপত্তা বিল পাস  বাবুগঞ্জে মাদক বিরোধী সমাবেশ ও মতবিনিময়  বরিশালে শিক্ষকের ঘুষিতে অজ্ঞান স্কুলছাত্র  বরিশালে স্ত্রীকে নৌকা থেকে ফেলে খুন, স্বামীর যাবজ্জীবন  কমেডিয়ান আফজালকে ২০ লাখ টাকা প্রধানমন্ত্রীর অনুদান  বরের বয়স ৩৫ শুনে স্কুলছাত্রীর বিষপান  বরিশালে বিপুল পরিমাণ জাল দলিলসহ ৪ প্রতারক আটক  প্রেমিককে এ কেমন শাস্তি দিল প্রেমিকার পরিবার! (ভিডিও)  কুয়াকাটায় স্কুলছাত্রী খুন, লাশ গুমের অভিযোগ  ‘ঝুঁকিপূর্ণ দোয়ারিকা সেতু রক্ষায় দ্রুত পদক্ষেপ নেওয়া হবে’
error: Content is protected by BarishalTimes !!