সেনা সদস্যর সাথে হাতাহাতি : আইচা থানার ওসি ক্লোজড

বরিশাল টাইমস রিপোর্ট ১:৪৭ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০১৮

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার (১০ আগস্ট) তাকে প্রত্যাহার করে ভোলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

ভোলার পুলিশ সুপার (এসপি) মোক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বরিশালটাইমসকে বলেন, ‘প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে।

খোঁজখবর নিয়ে জানা গেছে- দক্ষিণ আইচা থানার ওসি হাবিবুর রহমান ঘুষ-দুর্নীতিসহ নানা অনিয়মের কারণে এলাকায় বির্তকিত হয়ে পড়েন। সর্বশেষ গত বুধবার তার সঙ্গে এক নৌ-সদস্যের হাতাহাতির ঘটনা ঘটে।এর পরিপ্রেক্ষিতে পুলিশ হেডকোয়াটারের অনুমতিক্রমে ওই ওসিকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্তের নির্দেশ দেন।

এ প্রসঙ্গে অভিযুক্ত ওসি হাবিবুর রহমান কিছু জানেন না দাবি করে বলেন- ‘বিষয়টি এসপি জানেন।’

চরফ্যাশন সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান বলেন- ‘দক্ষিণ আইচা থানার ওসি হাবিবুর রহমানকে প্রশাসনিক কারণে পুলিশ লাইনে নেওয়া হয়েছে। এই কারণে ওই থানার পরিদর্শক (তদন্ত) এমাদুল করিম তার দায়িত্ব পালন করবেন।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  ৫.৩ মিলিমিটার পাতলা মোবাইল ফোন  এফপিএবির লটারির ‘ড্র’ ১৫ ডিসেম্বর  সিঙ্গাপুরে ধর্মমন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি  সারা বাংলাদেশ আজ রিমান্ডে : বরিশালে সেলিমা রহমান  জানালার কাঁচ ভেদ করা রোদ কি ভিটামিন ডি দিতে পারে?  উল্কি আঁকা মমির সন্ধান  বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এখন বাংলাদেশে  কথা কাটাকাটির জেরে সংঘর্ষে নিহত ৫৫  আমিরাতে চালু হল নতুন ভিসা পদ্ধতি  ২০২৫-এর চীনকে নিয়ে ভয় যুক্তরাষ্ট্রের