স্কুলছাত্রকে দিয়ে যৌন লালসা মেটাতে গিয়ে অন্তঃসত্ত্বা শিক্ষিকা!

বরিশাল টাইমস রিপোর্ট ৭:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৮

এলিনর উইলসন (২৯) নামে পদার্থবিজ্ঞানের এক শিক্ষিকার বিরুদ্ধে ১৬ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে গুরুত্বর যৌনতার অভিযোগ প্রসঙ্গে বলা হয়েছে, তিনি মাত্র ১৬ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন। এই অভিযোগ এখন আদালত পর্যন্ত গড়িয়েছে। শিক্ষিকা এলিনরকে এখন এ অভিযোগে আদালতে হাজিরা দিতে হচ্ছে। তিন বছর আগে তিনি স্কুল ট্রিপে গিয়ে আফ্রিকা থেকে ফিরছিলেন লন্ডনের হিথ্রো বিমানবন্দরে। ফেরার পথেই বিমানের ভিতরে তার যৌন লালসার শিকারে পরিণত হয় ওই শিক্ষার্থী।

ওই শিক্ষিকা তার ছাত্রকে বিমানের টয়লেটে নিয়ে তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন। ওই সময় এলিনর তাকে (শিক্ষার্থীকে) আশ্বস্ত করেন যে, তার ভয় পাওয়ার কিছু নেই। কারণ সেই শিক্ষার্থীকে এলিনর বলেছিলেন, জন্মবিরতিকরণ ইঞ্জেকশন ব্যবহার করছেন তিনি। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন এলিনর উইলসন নামের পদার্থবিজ্ঞানের ওই শিক্ষিকা। তার বাসা বৃটেনের গ্লুসেস্টারশায়ারের ডুর্সলেতে।

সূত্রের খবর অনুযায়ী, প্রথমে তিনি বিমানের আসনে বসে ওই শিক্ষার্থীকে যৌন উত্তেজিত করেন। পরে আসনে বসেই অনেকদূর অগ্রসর হন। এরপর সেই ছাত্রকে টয়লেটে নিয়ে যান তিনি। এর কিছুদিন যেতে না যেতেই এলিনর ওই ছাত্রকে বলেন, তার সঙ্গে ওই যৌন সম্পর্কের কারণে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন এবং তাকে গর্ভপাত করাতে হবে।

এদিকে আদালতে নিজের বক্তব্যে ওই ছাত্র বলেছেন, আমি তার কাছে জানতে চেয়েছি তিনি বিমানের ওই ঘটনায় কোনো অনুশোচনা বোধ করেন কিনা। কিন্তু, তিনি তা অস্বীকার করেছেন। তিনি বলেছেন, এ নিয়ে তার কোনো অনুশোচনা নেই। অনিরাপদ ওই সম্পর্ক নিয়ে আমি আতঙ্কিত ছিলাম।

এখানেই ওই ঘটনার পরিসমাপ্তি হয়নি। ওই ছাত্রকে নিয়ে শিক্ষিকা এলিনর গ্লুসেস্টারশায়ারের টিনটার্ন অ্যাবে, ব্রিস্টলের অ্যাশটন কোর্ট এস্টেটে ডেটিং করতে গিয়েছেন।

এ প্রসঙ্গে ওই ছাত্র বলেছেন, এসব ঘটনার পর ওই শিক্ষিকা আর তার কাছে একজন শিক্ষিকা ছিলেন না। তার প্রেমিকা হয়ে ছিলেন তিনি। এই বয়সী এমন একজন নারী যার আছে বড় ডিগ্রি। আছে চমৎকার গাড়ি ও বাড়ি। তার এমন সান্নিধ্য পেয়ে ওই শিক্ষার্থী অভিভুত হয়ে পড়ে।

জানা গেছে, এলিনরের একজন প্রেমিক আছে। সেই সম্পর্কে তিনি ওই ছাত্রকে বলেছেন। তাকে বলেছেন, প্রেমিক পুরুষের সঙ্গে তিনি সুখী নন। সে তাকে নির্যাতন করে বলে এলিনর জানায়।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বরিশালে মন্ত্রী হাসানাতকে কাউন্সিলর বাহারের ফুলেল শুভেচ্ছা  বরিশালে শিশু গৃহকর্মীকে অমানুষিক নির্যাতন, গৃহকর্ত্রী গ্রেপ্তার (ভিডিও)  আমরা কাঁধে কাঁধ মিলিয়ে সব উৎসব উদযাপন করি : প্রধানমন্ত্রী  বরিশালে ক্যাপ্টেন মোয়াজ্জেমের বিরুদ্ধে ভূমিদস্যুতার অভিযোগ  নতুন আইনে সাংবাদিকদের দৈনিক ৬ ঘণ্টা কাজের প্রস্তাবনা  বাবুগঞ্জে ১০ টাকার কেজির চালেও চুরি! ডিলার জয়ন্ত আটক  বরিশালের মেয়ে শায়লা শারমিন বেলজিয়ামে কাউন্সিলর নির্বাচিত  চার সন্তানের মা হলেন শাকিলা  ব‌রিশা‌লে ২ দিনব্যা‌পী মৃৎশিল্পী সম্মেলন  ৯বছর পর বরিশা‌লে জাতীয় ক্রিকেট লিগ