৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৪৩ ; মঙ্গলবার ; মে ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্কুলছাত্রকে দিয়ে যৌন লালসা মেটাতে গিয়ে অন্তঃসত্ত্বা শিক্ষিকা!

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৮

এলিনর উইলসন (২৯) নামে পদার্থবিজ্ঞানের এক শিক্ষিকার বিরুদ্ধে ১৬ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে গুরুত্বর যৌনতার অভিযোগ প্রসঙ্গে বলা হয়েছে, তিনি মাত্র ১৬ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন। এই অভিযোগ এখন আদালত পর্যন্ত গড়িয়েছে। শিক্ষিকা এলিনরকে এখন এ অভিযোগে আদালতে হাজিরা দিতে হচ্ছে। তিন বছর আগে তিনি স্কুল ট্রিপে গিয়ে আফ্রিকা থেকে ফিরছিলেন লন্ডনের হিথ্রো বিমানবন্দরে। ফেরার পথেই বিমানের ভিতরে তার যৌন লালসার শিকারে পরিণত হয় ওই শিক্ষার্থী।

ওই শিক্ষিকা তার ছাত্রকে বিমানের টয়লেটে নিয়ে তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন। ওই সময় এলিনর তাকে (শিক্ষার্থীকে) আশ্বস্ত করেন যে, তার ভয় পাওয়ার কিছু নেই। কারণ সেই শিক্ষার্থীকে এলিনর বলেছিলেন, জন্মবিরতিকরণ ইঞ্জেকশন ব্যবহার করছেন তিনি। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন এলিনর উইলসন নামের পদার্থবিজ্ঞানের ওই শিক্ষিকা। তার বাসা বৃটেনের গ্লুসেস্টারশায়ারের ডুর্সলেতে।

সূত্রের খবর অনুযায়ী, প্রথমে তিনি বিমানের আসনে বসে ওই শিক্ষার্থীকে যৌন উত্তেজিত করেন। পরে আসনে বসেই অনেকদূর অগ্রসর হন। এরপর সেই ছাত্রকে টয়লেটে নিয়ে যান তিনি। এর কিছুদিন যেতে না যেতেই এলিনর ওই ছাত্রকে বলেন, তার সঙ্গে ওই যৌন সম্পর্কের কারণে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন এবং তাকে গর্ভপাত করাতে হবে।

এদিকে আদালতে নিজের বক্তব্যে ওই ছাত্র বলেছেন, আমি তার কাছে জানতে চেয়েছি তিনি বিমানের ওই ঘটনায় কোনো অনুশোচনা বোধ করেন কিনা। কিন্তু, তিনি তা অস্বীকার করেছেন। তিনি বলেছেন, এ নিয়ে তার কোনো অনুশোচনা নেই। অনিরাপদ ওই সম্পর্ক নিয়ে আমি আতঙ্কিত ছিলাম।

এখানেই ওই ঘটনার পরিসমাপ্তি হয়নি। ওই ছাত্রকে নিয়ে শিক্ষিকা এলিনর গ্লুসেস্টারশায়ারের টিনটার্ন অ্যাবে, ব্রিস্টলের অ্যাশটন কোর্ট এস্টেটে ডেটিং করতে গিয়েছেন।

এ প্রসঙ্গে ওই ছাত্র বলেছেন, এসব ঘটনার পর ওই শিক্ষিকা আর তার কাছে একজন শিক্ষিকা ছিলেন না। তার প্রেমিকা হয়ে ছিলেন তিনি। এই বয়সী এমন একজন নারী যার আছে বড় ডিগ্রি। আছে চমৎকার গাড়ি ও বাড়ি। তার এমন সান্নিধ্য পেয়ে ওই শিক্ষার্থী অভিভুত হয়ে পড়ে।

জানা গেছে, এলিনরের একজন প্রেমিক আছে। সেই সম্পর্কে তিনি ওই ছাত্রকে বলেছেন। তাকে বলেছেন, প্রেমিক পুরুষের সঙ্গে তিনি সুখী নন। সে তাকে নির্যাতন করে বলে এলিনর জানায়।’

বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবার বাড়ি থেকে ফিরেই বুড়িচংয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  ফ্লোরেন্সে ইতালিয়ান ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগ আকর্ষণে সেমিনার  ফলের বাজার নজরদারিতে টিম গঠনে হাইকোর্টের নির্দেশ  কলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু  বরিশালে ৪৫ হাজার রেনুপোনা বোঝাই পিকআপ জব্দ, আটক ৪  দর্শনার্থীদের জন্য বন্ধ হল আইফেল টাওয়ার  অনেক ক্রিকেট খেলেছি, এবার ছবি আঁকতে চাই : ধোনি  অদ্ভুত কিছু তথ্য  মাত্র ৯০ মিনিটে লন্ডন থেকে নিউ ইয়র্ক সুপারসনিক প্লেনে!  হাঁটতে বেরিয়ে ডাইনোসরের ডিম খুঁজে পেল চীনের একদল শিক্ষার্থী