২ ঘণ্টা আগের আপডেট রাত ৮:৪৯ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্বামীর গলায় অস্ত্র, স্ত্রীকে গণধর্ষণ!

বরিশাল টাইমস রিপোর্ট
৯:০০ অপরাহ্ণ, জুন ২৫, ২০১৮

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলায় স্বামীর গলায় অস্ত্র ধরে জিম্মি করে স্ত্রীকে (১৭) গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার তুহিন নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৪ জুন) রাতে উপজেলার সাবদী এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার (২৫ জুন) দুপুরে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে বন্দর থানায় পাঁচজনের নামে মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে- রোববার (২৪ জুন) বিকেলে বন্দর উপজেলার ইস্পাহানি এলাকার বাসিন্দা ইজিবাইকচালক তার স্ত্রীকে নিয়ে সাবদী এলাকায় ঘুরতে যান। সেখান থেকে ফেরার পথে রাত সাড়ে ৮টার দিকে সাবদী ব্রিজ এলাকায় পাঁচ যুবক স্বামী-স্ত্রীর রাস্তা গতিরোধ করে তাদের তুলে নির্জন স্থানে নিয়ে যায়।

একপর্যায়ে স্বামীর গলায় ধারালো অস্ত্র ধরে জিম্মি করে বিলের এক বাগানবাড়িতে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে পাঁচ যুবক। এসময় গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ওই গৃহবধূকে উদ্ধার করে এবং তুহিন নামে একজনকে আটক করে। এছাড়া উপজেলার সেলসারদি ও সাবদী এলাকার অটোচালক আমজাদ, কাদির, বাপ্পি ও রায়হান পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানা পুলিশের এসআই হামিদুল সাংবাদিকদের বলেন, স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় তুহিনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সড়কে ট্রাজেডি তদন্তে জেলা প্রশাসনের তদন্ত কমিটি  মায়ের সাথে চলে গেল শিশু তায়িমও  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭  এবার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি!  অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেনন  লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ, ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি  উজিরপুরে ভোটযুদ্ধে হবে এবার ত্রিমুখী লড়াই  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে তিন নারীসহ নিহত ৬  বরিশাল র‌্যাব গ্রেপ্তার করার ৮ ঘণ্টা পর যুবকের মৃত্যু!