১ min আগের আপডেট রাত ৯:৬ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

১০২ ডিগ্রি জ্বর নিয়ে রোশানের শুটিং

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৭ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৮

আসছে কোরবানি ঈদে মুক্তি পাবে রোশান-ববি জুটির প্রথম চলচ্চিত্র ‘বেপরোয়া’। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটির গানের শুটিং চলছে কক্সবাজারে। ছবির শেষ মুহূর্তের এই কাজ করতে গিয়েও জ্বরে আক্রান্ত হয়েছেন তরুণ নায়ক রোশান। ১০২ ডিগ্রি জ্বর নিয়েও সমুদ্র সৈকতের কোল ঘেঁষে শুটিং করছেন।

রোশান বলেন, ‘১০২ ডিগ্রি জ্বর নিয়ে আজকে সারাদিন (বুধবার) গানের শুটিং করেছি। এটা আমরা জীবনের সব চাইতে খারাপ অভিজ্ঞতা। অসুস্থতার কারণে কাউকে ঠিক মতো রিপ্লাই দিতে পারি নি। আলহামদুলিল্লাহ টিজার দেখার পর আপনাদের সবার রেস্পনন্স দেখে আমি খুবই আনন্দিত এবং কৃতজ্ঞ।

তিনি সবার উদ্দেশ্যে বলেন, আপনাদের সবাইকে আমার পাশে থাকার জন্য অনুরোধ জানাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন দ্রুত সুস্থ হয়ে উঠি।

এদিকে, বুধবার সন্ধ্যায় জাজের ইউটিউব চ্যানেলে বেপরোয়া ছবির টিজার প্রকাশ হয়। অ্যাকশন, রোমান্স, কমেডি ছবি ‘বেপরোয়া’, এমনটাই ইঙ্গিত দিল। ১ মিনিট ২৮ সেকেণ্ডের ভিডিওটিতে রোশানকে দেখা যায় রুবেল নামের এক তরুণ পুলিশ অফিসার হিসেবে।

কলকাতার নির্মাতা রাজা চন্দ পরিচালিত ছবি ‘বেপরোয়া’। রোশান-ববি ছাড়া এতে আরও অভিনয় করেছেন রোশান ও ববি ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটেকার প্রমুখ।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মানুষ আমাদের ভোট দিয়েছে, তাদের মর্যাদা রাখতে হবে : প্রধানমন্ত্রী  বরিশালে ঘর উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫  সন্তানকে জড়িয়ে ধরেই পুড়ে মরলেন মা  ওপার বাংলার সেরা নায়ক শাকিব খান  ঝালকাঠিতে চিহ্নিত মাদক বিক্রেতাসহ গ্রেপ্তার ৩  পাকিস্তানকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ  ঝালকাঠিতে শিশু শিক্ষার্থী খুন, ক্ষেত থেকে লাশ উদ্ধার  বরিশাল দুদক কর্মকর্তার বিরুদ্ধাচারণ করলেন সেটেলমেন্ট সার্ভেয়ার মনির!  পাকিস্তান তৈরি থাকলে ভারতও যুদ্ধের জন্য প্রস্তুত: রাজনাথ সিং  যুদ্ধের প্রস্তুতি শুরু পাকিস্তানে! হাসপাতালগুলিকে তৈরি থাকার নির্দেশ