৫৩ মিনিট আগের আপডেট রাত ২:৫৯ ; রবিবার ; মার্চ ২৪, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

৩০ জন নারীকে হত্যা করে কেটে খেয়েছে রুশ দম্পতি!

বরিশাল টাইমস রিপোর্ট
১১:২২ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

রাশিয়ার নাতালিয়া বাকসশিভা ও তার স্বামী দিমিত্রিকে নরখাদক হিসেবে চিহ্নিত করলো দেশটির মেডিকেল টিম। ২০১৭ সালের অক্টোবর মাসে নরহত্যার দায়ে গ্রেফতার করা হয় নাতালিয়া ও দিমিত্রিকে।

গ্রেফতারের পরেই তাদের মধ্যে কিছু অস্বাভাবিক আচরণ খেয়াল করেন তদন্তকারীরা। তখন মনোবিদদের একটি দলকে নির্দেশ দেওয়া হয় তাদের পরীক্ষা করার জন্য। পরীক্ষার শেষে সেই যুগলকে ‘‌মানসিক বিকারগ্রস্ত নরখাদক’‌ হিসেবে চিহ্নিত করলেন মনোবিদরা। তারা আরও জানিয়েছেন, নাতালিয়া ও দিমিত্রি কমকরে ৩০ জন নারীকে হত্যা করে কেটে খেয়ে ফেলেছে এবং তার জন্য এদের মধ্যে কোনও অনুতাপ বা অনুশোচনা নেই।

৩০ জন নারীকে হত্যা করে খেয়ে ফেললেও পুলিশের সন্দেহের তালিকা থেকে কয়েক যোজন দূরে ছিল বাকসশিভা দম্পতি। এলিনা ভারুশিভা নামে এক তরুণী নিখোঁজ হওয়ার পরে তদন্ত শুরু করেছিল পুলিশ। পরে নাতালিয়াদের বাড়ির পিছনে একটি আবর্জনার স্তূপ থেকে এলিনার মোবাইল ফোনটি খুঁজে পান একদল নির্মাণ কর্মী। তারা সেখানে একটি বাড়ি নির্মাণের কাজ করছিলেন। মোবাইল ফোনটি পুলিশের কাছে জমা দিলে তখন সন্দেহ গিয়ে পড়ে নাতালিয়াদের ওপরে। প্রথমে জেরা করার পরে গ্রেফতার করা হয় নাতালিয়া ও দিমিত্রিকে।

টাইমস স্পেশাল

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিরোজপুরে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আহত  নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশালের মানববন্ধন স্থগিত  বরিশালে সংবাদকর্মী হয়রানির প্রতিবাদে মাঠে নামছে নিউজ এডিটরস্ কাউন্সিল  রাজধানীতে ট্রাকের চাপায় বরিশালের সালাম নিহত  বরিশাল সদরে মধুকে সমর্থন দিয়ে সরে গেলেন রিয়াজ  ঝালকাঠিতে যুবককে কুপিয়ে হত্যা, ইউপি চেয়ারম্যান পুলিশ হেফাজতে  বাঁশির সুরে ভোটাদের ডাকছেন ছাত্রলীগ নেতা  পদ্মা সেতু বরিশালবাসীর জন্য আশীর্বাদ: গণপূর্তমন্ত্রী  বরিশালে শিক্ষার্থীদের সড়ক অবরোধ, সিটি মেয়রের আশ্বাসে প্রত্যাহার  বরিশালে একাধিক মামলার আসামির অর্ধগলিত লাশ উদ্ধার