৩০ মিনিট আগের আপডেট

৩০ জন নারীকে হত্যা করে কেটে খেয়েছে রুশ দম্পতি!

বরিশাল টাইমস রিপোর্ট ১১:২২ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

রাশিয়ার নাতালিয়া বাকসশিভা ও তার স্বামী দিমিত্রিকে নরখাদক হিসেবে চিহ্নিত করলো দেশটির মেডিকেল টিম। ২০১৭ সালের অক্টোবর মাসে নরহত্যার দায়ে গ্রেফতার করা হয় নাতালিয়া ও দিমিত্রিকে।

গ্রেফতারের পরেই তাদের মধ্যে কিছু অস্বাভাবিক আচরণ খেয়াল করেন তদন্তকারীরা। তখন মনোবিদদের একটি দলকে নির্দেশ দেওয়া হয় তাদের পরীক্ষা করার জন্য। পরীক্ষার শেষে সেই যুগলকে ‘‌মানসিক বিকারগ্রস্ত নরখাদক’‌ হিসেবে চিহ্নিত করলেন মনোবিদরা। তারা আরও জানিয়েছেন, নাতালিয়া ও দিমিত্রি কমকরে ৩০ জন নারীকে হত্যা করে কেটে খেয়ে ফেলেছে এবং তার জন্য এদের মধ্যে কোনও অনুতাপ বা অনুশোচনা নেই।

৩০ জন নারীকে হত্যা করে খেয়ে ফেললেও পুলিশের সন্দেহের তালিকা থেকে কয়েক যোজন দূরে ছিল বাকসশিভা দম্পতি। এলিনা ভারুশিভা নামে এক তরুণী নিখোঁজ হওয়ার পরে তদন্ত শুরু করেছিল পুলিশ। পরে নাতালিয়াদের বাড়ির পিছনে একটি আবর্জনার স্তূপ থেকে এলিনার মোবাইল ফোনটি খুঁজে পান একদল নির্মাণ কর্মী। তারা সেখানে একটি বাড়ি নির্মাণের কাজ করছিলেন। মোবাইল ফোনটি পুলিশের কাছে জমা দিলে তখন সন্দেহ গিয়ে পড়ে নাতালিয়াদের ওপরে। প্রথমে জেরা করার পরে গ্রেফতার করা হয় নাতালিয়া ও দিমিত্রিকে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  সেই ৩২ ধারা বহাল রেখে‍ই ডিজিটাল নিরাপত্তা বিল পাস  বাবুগঞ্জে মাদক বিরোধী সমাবেশ ও মতবিনিময়  বরিশালে শিক্ষকের ঘুষিতে অজ্ঞান স্কুলছাত্র  বরিশালে স্ত্রীকে নৌকা থেকে ফেলে খুন, স্বামীর যাবজ্জীবন  কমেডিয়ান আফজালকে ২০ লাখ টাকা প্রধানমন্ত্রীর অনুদান  বরের বয়স ৩৫ শুনে স্কুলছাত্রীর বিষপান  বরিশালে বিপুল পরিমাণ জাল দলিলসহ ৪ প্রতারক আটক  প্রেমিককে এ কেমন শাস্তি দিল প্রেমিকার পরিবার! (ভিডিও)  কুয়াকাটায় স্কুলছাত্রী খুন, লাশ গুমের অভিযোগ  ‘ঝুঁকিপূর্ণ দোয়ারিকা সেতু রক্ষায় দ্রুত পদক্ষেপ নেওয়া হবে’
error: Content is protected by BarishalTimes !!