৫ সিনেমায় বাস্তবে দৈহিক সম্পর্কে জড়িয়েছেন শিল্পীরা! | বরিশালটাইমস
৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৫৭ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

৫ সিনেমায় বাস্তবে দৈহিক সম্পর্কে জড়িয়েছেন শিল্পীরা!

বরিশাল টাইমস রিপোর্ট
২:৩৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

দর্শকদের মন জয় করতে অভিনয়শিল্পীরা নানা ভূমিকায় হাজির হন সিনেমার পর্দায়। আর এমন কিছু সিনেমা রয়েছে যেগুলোতে বাস্তবে দৈহিক সম্পর্কে জড়িয়েছিলেন ছবির কলাকুশলীরা। অবিশ্বাস্য মনে হলেও সত্যি, বিশ্ব জুড়ে এমন অনেক ছবি আছে যেখানে ক্যামেরার সামনে সত্যিকারের যৌনতায় লিপ্ত হতে হয়েছে তাদের। চলুন জেনে নেওয়া যাক তেমননি পাঁচটি ছবির নাম-

১. লাভ (Love): ২০১৫ সালে মুক্তি পেয়েছিল এই ফরাসি ছবিটি। যেখানে একাধিকবার অন্তরঙ্গ দৃশ্য দেখানো হয়েছে। তার উপর ছবিটি ছিল থ্রি ডি। ফলে বড়পর্দায় রীতিমতো জীবন্ত হয়ে উঠেছিল সেসব দৃশ্য। যা উপভোগ করেছিলেন সিনেমাপ্রেমীরা।

২. সংস (Songs): ২০০৪ সালের এই ব্রিটিশ রোম্যান্টিক ছবিতে নায়ক-নায়িকার ঘনিষ্ঠ মুহূর্তের সেই দৃশ্য ব্যাপক সাড়া ফেলে দিয়েছিল। ছবির নায়ক-নায়িকা বাস্তবেই ক্যামেরার সামনেই দৈহিক সম্পর্কে জড়িয়েছিলেন।

৩. নিমফোম্যানিয়াক (Nymphomaniac): এই ছবিতে আবার নগ্নতা ও যৌনতাকে তুলে ধরেছিলেন নায়িকার ডামি। নায়িকা নিজে মিলনের দৃশ্যে ছিলেন না। তাই সে সব দৃশ্যে তার শরীরকেই পর্দায় দেখানো হয়েছিল। ২০১৩ সালে মুক্তি পাওয়া এই ছবির এক-একটি দৃশ্য শরীরের উষ্ণতা বাড়িয়ে দিয়েছিল সিনেমাপ্রেমীদের।

৪. ইন্টিমেসি (Intimacy): দুই অচেনা মানুষ যারা জড়িয়ে পড়েছিলেন শারীরিক সম্পর্কে। এই হল ছবির গল্প। আর শুধু ক্যামেরার সামনেই নয়, ছবির স্বার্থে অফ ক্যামেরাও একাধিকবার যৌনতায় লিপ্ত হন নায়ক-নায়িকা। ক্যামেরার সামনে নিজেদের অভিব্যক্তিকে আরও সুন্দরভাবে ফুটিয়ে তুলতেই নাকি এই প্রয়াস।

৫. অ্যান্টিক্রাইস্ট (Antichrist): ভুতুড়ে এই ছবিতে যেমন ভয়ে গায়ে কাঁটা দেবে, ঠিক তেমনই এর যৌন দৃশ্য বাড়িয়ে তুলবে শরীরের উষ্ণতা। বিনোদনে ভরপুর এই ছবি ২০০৯ সালে বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মামলার রায় বাংলায় লিখুন : প্রধানমন্ত্রী  সরকারপক্ষের লোক অনেক পরিশ্রম করছেন : ড. কামাল  বরিশাল কোস্টগার্ডের যৌথ অভিযানে ৯৫ হাজার মিটার জাল আটক  ওয়াহেদ ম্যানসনে কোনো রাসায়নিক গুদাম নেই: শিল্পমন্ত্রী  ডাক্তার দেখাতে গিয়ে আগুনে পুড়ে মরলেন পটুয়াখালীর এনামুল  সবই পুড়ল, রইল শুধু ‘লা-ইলাহা ইল্লাল্লাহ’!  প্রিয়তমা অন্তঃসত্ত্বা রিয়াকে একা মরতে দেননি রিফাত  বরিশাল বিশ্ববিদ্যালয়ে বাঁধনের অফিস উদ্বোধন  মাতৃভাষা দিবসে ইভ্যুলেশন ফর লাইফের শিক্ষা উপকরণ বিতরণ  কেমিক্যাল কারখানা উচ্ছেদ নিয়ে মন্ত্রী-মেয়রের মতের অমিল