৭৩ কেজি স্বর্ণ উদ্ধার, আটক ১

বরিশাল টাইমস রিপোর্ট ১১:৪০ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

বেনাপোলের শিকারপুর সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে ৭২ কেজি ৭৫৯ গ্রাম (৬২৪টি স্বর্ণের বার) স্বর্ণসহ মহিউদ্দিন (৩৫) নামে এক স্বর্ণ পাচারকারী আটক হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নারিকেলবাড়িয়া নামক স্থান থেকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা তাকে আটক করেন। আটক মহিউদ্দিন যশোর জেলার শার্শা উপজেলার শিকারপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে।

যশোর-৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদে জানা যায়, চোরাকারবারীরা বিপুল পরিমাণ একটি স্বর্ণের চালান ভারতে পাচার করার প্রস্তুতি নিচ্ছে। রাত সাড়ে ৯টার দিকে এমন খবরের ভিত্তিতে শিকারপুর বিজিবি ক্যাম্পের হাবিলদার মুকুল হোসেন প্রামাণিকের নেতৃত্বে বিজিবির একটি দল অভিযান চালায়।

সীমান্তে মেইন পিলার-২৯ থেকে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নারিকেলবাড়িয়া নামক স্থানে পাচারের প্রাক্কালে ৬২৪টি বার ও একটি রামদাসহ মহিউদ্দিনকে আটক করা হয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে অন্য চোরাকারবারীরা পালিয়ে যায়।

আটক স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ৩৫ কোটি ৭৭ লাখ টাকা। আটককৃতকে স্বর্ণ এবং রামদাসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  বোরহানউদ্দিনে নদী থেকে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার  গৌরনদীতে ইয়াবাসহ যুবক আটক  ঝালকাঠিতে বিএনপির সাংগঠনিক সম্পাদক বাপ্পী আটক  ভান্ডারিয়ায় দুই যুবকের আত্মহত্যা, নেপথ্যে স্ত্রী  ৫.৩ মিলিমিটার পাতলা মোবাইল ফোন  এফপিএবির লটারির ‘ড্র’ ১৫ ডিসেম্বর  সিঙ্গাপুরে ধর্মমন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি  সারা বাংলাদেশ আজ রিমান্ডে : বরিশালে সেলিমা রহমান  জানালার কাঁচ ভেদ করা রোদ কি ভিটামিন ডি দিতে পারে?  উল্কি আঁকা মমির সন্ধান