‍ঈদে বরিশাল ঢাকা নৌ-রুটে যাত্রীসেবায় ১৮ লঞ্চ

বরিশাল টাইমস রিপোর্ট ১২:৫৩ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০১৮

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাষ্ট্রীয় নৌযান সংস্থা বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ কর্পোরেশনের (বিআইডব্লিউটিসি) বিশেষ সার্ভিস শুরু হবে আগামী ১৬ আগস্ট। অপরদিকে বেসরকারি নৌযানের বিশেষ সার্ভিস শুরু হবে ১৯ আগস্ট।

 

শনিবার (১১ আগস্ট) সকালে বরিশাল অফিস সূত্র জানিয়েছে- এবার বিশেষ ঈদ সার্ভিসে বিআইডব্লিউটিসির ৬টি স্টিমার নিয়োজিত থাকবে। এজন্য যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

 

এছাড়া বিশেষ ঈদ সার্ভিস চলাকালে প্রতিদিন বেসরকারি ১৮টি লঞ্চ ঢাকা-বরিশাল রুটে যাত্রী পরিবহন করবে।

 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) বরিশাল অফিসের কর্মকর্তা আবুল কালাম আজাদ জানিয়েছেন- তাদের বিশেষ ঈদ সার্ভিস আগামী ১৬ থেকে ২৮ আগস্ট পর্যন্ত চলবে। বিশেষ সার্ভিসের জন্য সংস্থার ৫টি জাহাজ- পিএস লেপচা, পিএস মাহসুদ, পিএস অস্টিচ, এমভি মধুমতি ও এমভি বাঙ্গালী প্রস্তুত রয়েছে। এছাড়া পিএস টার্ন ডকইয়ার্ডে মেরামত হচ্ছে। ঈদের আগে ১৬ ও ২০ আগস্ট ঢাকা থেকে বরিশালের উদ্দেশে এবং ২৫ আগস্ট বরিশাল থেকে ঢাকার উদ্দেশে দুটি জাহাজ ছাড়বে।

 

অপরদিকে ঢাকা-বরিশাল নৌরুটে বিশেষ সার্ভিস চলাকালে ঈদের আগে ঢাকা থেকে প্রতিদিন ১৮টি লঞ্চ ছেড়ে যাবে। এছাড়া বরিশাল থেকে ঈদ-পরবর্তী ৭ দিন একই সংখ্যক লঞ্চ ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে।’

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
Developed by: NEXTZEN-IT
টপ
  উল্কি আঁকা মমির সন্ধান  সারা বাংলাদেশ আজ রিমান্ডে : বরিশালে সেলিমা রহমান  বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এখন বাংলাদেশে  কথা কাটাকাটির জেরে সংঘর্ষে নিহত ৫৫  আমিরাতে চালু হল নতুন ভিসা পদ্ধতি  ২০২৫-এর চীনকে নিয়ে ভয় যুক্তরাষ্ট্রের  সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে সিয়াম  প্রথম অভিজ্ঞতায় আয়েশা মৌসুমী  নায়িকা হয়ে ফিরছেন মৌসুমী  ভারতে ২০২৩ বিশ্বকাপও হবে ১০ দলের