২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

অভিনেতা ড্যানি রাজকে ২০ লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, ০৭ অক্টোবর ২০১৮

ঢাকাই সিনেমার মন্দ অভিনেতা হিসেবে পরিচিত ড্যানি রাজ। দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছেন। তার চিকিৎসার জন্য প্রয়োজন অনেক টাকা। যার জোগান দিতে তার পরিবার হিমশিম খাচ্ছে।

বাধ্য হয়ে প্রধানমন্ত্রীর কাছে আর্থিক সাহায্য চেয়ে আবেদন করেছিলেন এই খল অভিনেতা। অবশেষে তার আবেদনে সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অভিনেতার চিকিৎসার জন্য ২০ লাখ টাকার অনুদানও দিয়েছেন তিনি।

অভিনেতা ড্যানি রাজ আজ (রোববার) দুপুর ১২টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুদানের চেক গ্রহণ করেন। তার হাতে চেক তুলে দেন প্রধানমন্ত্রী। এই টাকা সঞ্চয়পত্র হিসেবে প্রতি মাসে একটি করে কিস্তি চিকিৎসার জন্য পাবেন ড্যানি রাজ।

শিল্পী ঐক্য জোটের সভাপতি ও অভিনেতা ডি এ তায়েবের নির্দেশে সংগঠনটির সাধারণ সম্পাদক ও নাট্য নির্মাতা জিএম সৈকতের তত্ত্বাবধানে গত মাসের মাঝামাঝি সময়ে চিকিৎসার জন্য অনুদান চেয়ে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন ড্যানি রাজ। সেই আবেদনের এক মাস পর প্রধানমন্ত্রীর সাড়া পেলেন তিনি।

অনুদান গ্রহণের সময় শিল্পী ঐক্য জোটের পক্ষ থেকে উপস্থিত ছিলেন নির্মাতা জিএম সৈকত। তিনি জানান, দুই বছর ধরে হার্টের অসুখে ভুগছেন এই খল অভিনেতা। সেজন্য চলচ্চিত্র থেকেও দূরে সরে আছেন। তার হার্টে তিনটি রিং বসানো এবং সিআরটি করানো। দীর্ঘদিন ধরে হৃদরোগ ইনস্টিটিউটে ড্যানি রাজ চিকিৎসা নিচ্ছেন। কিন্তু অবস্থার উন্নতি হচ্ছিল না। চিকিৎসকরা তাকে দেশের বাইরে থেকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দেন। সেজন্যই প্রধানমন্ত্রীর দ্বারস্থ হতে হলো ড্যানি রাজকে।

প্রধানমন্ত্রী ২০ মিনিট সময় ধরে ড্যানির সঙ্গে কথা বলেন। তাকে ভালো চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন। তিনি আজ ড্যানি রাজকে প্রধানমন্ত্রীর অনুদান দেয়ার খবরটি ফেসবুকে প্রকাশ করে লিখেছেন, ‘শিল্পীবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসুস্থ চলচ্চিত্র শিল্পী ড্যানি রাজকে আজ প্রধানমন্ত্রীর কার্যালয়ে ২০ লাখ টাকা অনুদান প্রদান করলেন এবং এই শিল্পীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। এই মহতী কাজে শিল্পী ঐক্যজোট পরিবার শরিক হতে পেরে আমরা গর্বিত। শিল্পী ঐক্যজোটের পক্ষ থেকে সভাপতি জনপ্রিয় অভিনেতা ডি এ তায়েব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। জয় হোক মানবতার, জয় হোক শিল্পী ঐক্যজোটের।’

এদিকে অনুদান পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন ড্যানি রাজ। পাশাপাশি শিল্পী ঐক্য জোটের ডি এ তায়েব ও জি এম সৈকতকেও জানিয়েছেন কৃতজ্ঞতা। তিনি দেশবাসীর দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, নাঈম-শাবনাজের ‘সোনিয়া’ ছবির মাধ্যমে প্রথমবার সিনেমায় নাম লেখান ড্যানি রাজ। এরপর দুই শতাধিক চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন