২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

আমরা এই এলাকার মানুষ ঝগড়া করি না : পানিসম্পদমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২০ অপরাহ্ণ, ০২ অক্টোবর ২০১৮

পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, আমরা এই এলাকার মানুষ ঝগড়া করি না। আমরা সবাই ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ আছি বলেই ঢাকা থেকে উন্নয়নের বার্তা নিয়ে এখানে এসেছি। আগামীতেও আমরা ঐক্যবদ্ধ থাকব।

মঙ্গলবার দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ধাওয়া-রাজপাশা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এতে বিশেষ অতিথি ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নে একটি বৈদ্যুতিক উপকেন্দ্র নির্মাণকাজের উদ্বোধন করেন নসরুল হামিদ।

এ সময় প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা আবার ক্ষমতায় আসব। আমরা যেন আবার আপনাদের সেবা করতে পারি সে সুযোগ দেবেন। প্রধানমন্ত্রী বলেছেন আগামী ১০ বছরে দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হবে। এ জন্য আবারও নৌকায় মার্কায় ভোট দেবেন।

ধাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলুর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ ও ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জ্বল প্রমুখ।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন