২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আ’লীগ শিক্ষার মানোন্নয়নের বিকাশ ঘটিয়েছে: আবুল হাসানাত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৫ অপরাহ্ণ, ২১ ডিসেম্বর ২০১৭

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অর্থায়নে বরিশালের গৌরনদী উপজেলার ৫৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান করা হয়েছে। স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ আবুল হাসানাত আব্দুল্লাহ এসব ল্যাপটপ বিতরণ করেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে গৌরনদী উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বত্তৃতায় আবুল হাসানাত আব্দুল্লাহ বলেন, ‘আওয়ামী লীগ সরকার ডিজিটাল পদ্ধতিতে শিক্ষার প্রসার ও মানোন্নয়নের বিকাশ ঘটিয়েছে। ফলে শিক্ষার মান দিন দিন উন্নত হচ্ছে। ‘

উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুল নাহার মেরী, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন, উপজেলা শিক্ষা কর্মকর্তা ফয়সল জামিল এবং বাউরগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈয়দ মাহাবুর রহমান প্রমুখ।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন