২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ইমরান খানকে হিন্দু দেবতার সঙ্গে তুলনা, শোরগোল পাকিস্তানে!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, ১৫ এপ্রিল ২০১৮

পাকিস্তানে তুমুল শোরগোল চলছে সাবেক ক্রিকেটার ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের প্রধান ইমরান খানকে নিয়ে। কেননা ইমরান খানকে হিন্দু দেবতার সঙ্গে তুলনা করা হয়েছে।

সদ্য একটি ভিডিও প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে ভাষণ দিচ্ছেন ইমরান খান। কিন্তু সুপার ইম্পোজের মাধ্যমে ইমরানের মুখে হিন্দু দেবতার ছবি বসিয়ে দেওয়া হয়েছে। যা নিয়ে পাকিস্তানের সংসদে বিক্ষোভ দেখিয়েছেন হিন্দু সাংসদরা।

তাদের দাবি, ইমরানকে হিন্দু দেবতা হিসেবে গণ্য করা হচ্ছে। চাপে পড়ে পাকিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রালয় বিজ্ঞপ্তি জারি করেছে। সেখানে বলা হয়েছে, যে বা যারা এই কাজ করেছে। তাদের অবিলম্বে গ্রেফতার করা হবে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

সংসদে বিষয়টি নিয়ে বিক্ষোভ হওয়ায় স্পিকার সর্দার আয়াজ সাদিক গোটা বিষয়টি পাকিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রালয়ের নজরে এনেছেন। পাকিস্তানের এক হিন্দু সাংসদ রমেশ লাল ইতিমধ্যেই আইনি পদক্ষেপ নেওয়ার কথা বলেছেন। পাকিস্তানি স্বরাষ্ট্র মন্ত্রালয় সাত দিনের মধ্যে গোটা বিষয়টি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে।

অবশ্য ইমরান খানের তেহরিক-ই-ইনসাফ দেশে থাকা হিন্দুদের সমর্থনের কথা একাধিকবার জানিয়েছে। সোশ্যাল মিডিয়াতেও তা নিয়ে প্রচার হয়েছে। ২০১৪ সালে ইমরান খান বলেছিলেন, ‘‌তার দল ক্ষমতায় এলে পাকিস্তানে থাকা হিন্দুদের ভারতে পাঠানোর ব্যাপারে উদ্যোগ নেবে।’‌ এমনকি পাকিস্তানে থাকা হিন্দুদের উপর অত্যাচার নিয়েও একাধিকবার উদ্বেগ প্রকাশ করেছেন ইমরান খান। ‌‌

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন