২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

উজিরপুরে নৌকায় ভোট চেয়ে রাজু’র গণসংযোগ ও পূজামন্ডপ পরিদর্শন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, ১৯ অক্টোবর ২০১৮

বরিশালের উজিরপুর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও গণসংযোগ করেছেন বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী শেরে বাংলা এ কে ফজলুল হকের দৌহিত্র এ কে ফাইয়াজুল হক রাজু।

বৃহস্পতিবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত তিনি (রাজু) উপজেলার জল্লা, হারতা, কারফা, ধামুড়া ও শিকারপুরসহ বিভিন্ন এলাকার প্রায় সবগুলো মন্দির পরিদর্শন করে মন্ডপের পুরোহিত ও আগত পূণ্যার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।

এর আগে উপজেলার ধামুড়া বন্দরে গণসংযোগ করে ব্যবসায়ী ও সাধারন জনগনের কাছে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন এ কে ফাইয়াজুল হক রাজু।

এছাড়া দুর্বৃত্তদের গুলিতে নিহত উপজেলার জল্লা ইউনিয়নের চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুর পরিবারকে তিনি (রাজু) নগদ এক লাখ টাকা অনুদান দিয়েছেন। একই সাথে তিনি (রাজু) উপজেলার ১১৪টি পূজামন্ডপে দুর্গোৎসব উদযাপন উপলক্ষে নগদ অর্থ প্রদান করেছেন।

বিভিন্ন মন্দির পরিদর্শনকালে আওয়ামী লীগ নেতা এ কে ফাইয়াজুল হক রাজু দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে পুন:রায় নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলকে আহব্বান জানান।

এ সময় তার সফরসঙ্গী হিসেবে ছিলেন উপজেলার শোলক ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েক শতাধিক নেতাকর্মী।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন