২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

উজিরপুরে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন পৌর মেয়র গিয়াস

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০১৮

হিন্দু সম্প্রদায়ের দুর্গোৎসবে বরিশালের উজিরপুর পৌর এলাকার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মো. গিয়াস উদ্দিন বেপারী।

বুধবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত তিনি (মেয়র) উজিরপুর বাজার কেন্দ্রীয় মন্দিরসহ পৌর নগরীর ১১টি মন্দির পরিদর্শন করে মন্ডপের পুরোহিত ও আগত পূণ্যার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন। একই সাথে পৌর এলাকার প্রতিটি পূজামন্ডপে দুর্গোৎসব উদযাপনের লক্ষে তিনি (মেয়র) নগদ অর্থ অনুদান করেন।

বিভিন্ন মন্দির পরিদর্শনকালে পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী সকলের উদ্দেশে বলেন, যার যার ধর্ম, তারা স্বাধীনভাবে পালন করবেন। মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান আমরা সবাই এক। কারণ, আমরা সবাই মানুষ। আর আমাদের মধ্যে কখনও কোনো হিংসা-বিদ্বেষ থাকবে না এটাই কাম্য।

এ সময় তার সফরসঙ্গী হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার হাওলাদার, শিকারপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর কাউন্সিলর দিপু সিকদার, রিপন মোল্লা, বাবুল সিকদার, যুবলীগ নেতা জাকির হোসেনসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েক শতাধিক নেতাকর্মী।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন