২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

উজিরপুরে যাত্রীবাহি বাস থেকে ৩০ মণ জাটকা ইলিশ জব্দ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০১৭

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী বাসস্ট্যান্ডে রোববার রাত ৯টায় পটুয়াখালীর গলাচিপা থেকে ছেড়ে আসা ঢাকাগামি যাত্রীবাহি বেপারী-৫ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৯৪৯৯) ও মেঘনা পরিবহন থেকে প্রায় ৩০ মণ ঝাটকা ইলিশ আটক করেছে উজিরপুর মডেল থানা পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় ২ লক্ষ টাকা।

গোপন সংবাদের ভিত্তিত্বে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ারের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান, মুজাহিদুল ইসলাম, জসিম উদ্দিন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুমন হোসেন রোববার রাত ৯ টার দিকে ইচলাদী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ঢাকাগামী ওই পরিবহন দু’টিতে তল্লাশি দিয়ে অবৈধভাবে পাচার হওয়া জাটকা ইলিশগুলো আটক করে।

তবে জব্দ জাটকা ইলিশগুলোর কোন মালিক না পওয়ায় তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মেঘনা পরিবহনের চালক মো. আবুল হোসেনকে (৪৫) ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝুমুর বালা ১ হাজার টাকা জরিমানা আদায়সহ মাছগুলো জব্দ করেন।

এ সময় যাত্রীবাহি বেপারী-৫ পরিবহনে চালক নিজেকে আত্মগোপনে রাখে এবং অভিযান শেষে পুলিশ সদস্যরা ঘটনাস্থল ত্যাগ করলে চালক যাত্রীবাহি ওই পরিবহনটি নিয়ে পালিয়ে নিজেকে রক্ষা করে। অর্থদন্ডিত মেঘনা পরিবহনের চালক ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার উত্তর জুরকাঠী গ্রামের মৃত আহম্মদ আলীর পুত্র।

ঘটনার সত্যতা স্বীকার করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার জানান, জব্দ মাছগুলো উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে উপজেলার বিভিন্ন স্থানের এতিম খানার মাঝে বিতরনের প্রস্তুতি চলছে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন