২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন ‘অনভিষিক্ত’ আফগান পেসার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৯ অপরাহ্ণ, ০৭ সেপ্টেম্বর ২০১৮

আসন্ন এশিয়া কাপটি তার জন্য হতে পারত বড় মঞ্চে নিজেকে প্রমাণ করার সুযোগ। আফগানিস্তান ক্রিকেট বোর্ডও (এসিবি) আস্থা রেখেছিল তার উপর। কিন্তু ভাগ্য সহায় হলো না আফগানিস্তানের ১৮ বছর বয়সী অভিনিষিক্ত পেসার বাফাদার মোমান্দের। এশিয়া কাপের চূড়ান্ত স্কোয়াডে ডাক পেলেও ইনজুরির কারণে ছিটকে যেতে হলো তাকে।

এশিয়া কাপকে সামনে পূর্ণাঙ্গ স্কোয়াডের সাথে অনুশীলনে ব্যস্ত ছিলেন বাফাদার। অনুশীলনের ফাঁকে পিঠে ব্যথা অনুভব করেন। জরুরী ভিত্তিতে এমআরআই করায় এসিবি। কিন্তু এমআরআই রিপোর্ট কথা বলেনি বাফাদারের পক্ষে। রিপোর্ট দেখে অন্তত ছয় সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছে ডাক্তাররা।

মাত্র ১৮ বছর বয়সেই ভারতের বিপক্ষে দেশের ইতিহাসের প্রথম টেস্ট খেলার সুযোগ পেয়েছিলেন বাফাদার। করেছিলেন দুর্দান্ত বোলিং। অপেক্ষায় ছিলেন প্রথমবারের মতো এশিয়া কাপে খেলার। কিন্তু পিঠের ব্যথায় সম্ভব হলো না সেটি। তার বদলে ইয়ামিন আহমেদজাইকে স্কোয়াডে ডেকে নিয়েছে এসিবি।

এশিয়া কাপে আফগানদের পরিবর্তিত স্কোয়াড
আজগর আফগান, মোহাম্মদ শাহজাদ, ইহসানুল্লাহ জানাত, জাভেদ আহমাদি, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি, মোহাম্মদ নাবী, গুলবদিন নাইব, রশিদ খান, নাজিবুল্লাহ জাদরান, মুজিব-উর-রহমান, আফতাব আলম, সামিউল্লাহ শেনওয়ারি, মুরিন আহমেদ কাকার, সৈয়দ আহমাদ শেরজাদ, শারাফুদ্দিন আশরাফ ও ইয়ামিন আহমেদজাই।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন