২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কলাপাড়ায় ছুরিকাঘাতে মাদ্রাসা শিক্ষার্থী খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪১ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০১৮

পটুয়াখালীর কলাপাড়ায় মাদ্রাসা শিক্ষার্থীর ছুরিকাঘাতে খুন হয়েছে অপর কিশোর মাদ্রাসা শিক্ষার্থী রাজিব খলিফা (১১)। এ ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা ২ টার দিকে উপজেলার মহিপুর থানার ডাবলুগঞ্জ ইউনিয়নের সুগডুগী মোহাম্মদপুর হিফজুল কুরআন দীনিয়া মাদ্রাসা এলাকায়।

স্থানীয়রা ঘটনার পর পরই আবু বকর (১৫) নামে ওই মাদ্রাসার শিক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মোবাইলে কথা বলা নিয়ে বাক দু’জনের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে আবু বকর, রাজিব খলিফা বুকে ছুরি দিয়ে আঘাত করে। এতে সে মারাত্মক জখম হয়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত রাজিব ওই ইউনিয়নের বরকতিয়া গ্রামের লিটন খলিফার পুত্র। তার মা রাহিমা বেগম জর্ডান প্রবাসী। সে তার খালা নারগীস অক্তারের বাড়িতে থেকে কুরআনের হাফিজী লেখাপড়া করত।

এছাড়া ছুরিকাঘাতকারী কিশোর আবু বকর উপজেলার বালিয়াতলী ইউনিয়নের সোনাপাড়া গ্রামের নাসির তালুকদারের পুত্র বলে জানা গেছে।

মাদ্রসা শিক্ষক হাফেজ মোহাম্মদ মাইনুদ্দীন জানান, ঘটনার সময় নামাজ চলছিল। এসময় ডাক চিকৎকারে দ্রুত খুৎবা শেষ করে গিয়ে দেখেন রাজিবের রক্তাক্ত দেহ মাটিতে পড়ে আছে। ঘটনার সাথে সম্পৃক্ত আবু বকরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ঘটনার সাথে সম্পৃক্ত আবু বকর আটক রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে বলে তিনি জানিয়েছেন।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন