১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, আহত ১৪

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৪ অপরাহ্ণ, ০৩ সেপ্টেম্বর ২০১৮

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় স্বর্ণা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে অন্তত ১৪ জন আহত হয়েছেন। সোমবার (০৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের টিয়াখালী বিশকানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাসের যাত্রীদের সূত্রে জানা গেছে- সকালে কলাপাড়ার উদ্দেশে পটুয়াখালী থেকে ছেড়ে আসা স্বর্ণা পরিবহনের (ভোলা-জ ১-০০-১১) একটি বাস টিয়াখালী বিশকানী এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা বাস ও নসিমন ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এতে ১৪ যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন- আবুল বাসার, মনিরুল ইসলাম, জিয়াউল হাসান, জাহিদুল ইসলাম, খলিল, নূরু হক, হাসান, আকলিমা, লুৎফুর নাহার, রুপা, দিনা, ওসমান, গোলাম মোস্তফা ও সফিয়ার। আহতদের মধ্যে বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন বলেও জানা গেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আলী আহমেদ বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন