২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ক্যান্সার আক্রান্ত রফিককে বাঁচাতে এগিয়ে আসুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৫ অপরাহ্ণ, ০৮ অক্টোবর ২০১৮

বরগুনার বামনা উপজেলার পোটকাখালী গ্রামের মাহেন্দ্র চালক মহতাফ হাওলাদারের একমাত্র ছেলে মো. রফিক হাওলাদার প্রায় চার মাস ধরে দুরারোগ্য ব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী। ক্যান্সারে তার পিত্তথলিতে পচন ধরেছে। লিভারজনিত রোগেও ভুগছেন তিনি।

গত ২৫ সেপ্টেম্বর রফিককে ভর্তি করানো হয় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষা করে জানতে পারে তার ক্লোলানজিও ক্রোসিনোমা নামক ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসার জন্য ব্যয় হবে প্রায় ২ লাখ টাকা।

একদিকে রফিক শারীরিক প্রতিবন্ধী। অপরদিকে তার চিকিৎসার এই ব্যয়ভার বহন করতে মাহেন্দ্র চালক পিতার পক্ষে অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। ইতোমধ্যে জমি-জমা যেটুকু ছিল তাও বিক্রি করা শেষ। এখন চিকিৎসার জন্য অবশিষ্ট আর কিছুই তার কাছে নেই। তাই সমাজের বিত্তবান মানুষের কাছে সাহায্যের জন্য অনুরোধ করে রফিকের পরিবার।

রফিক বলেন, আমার একটি ৪ বছরের ফুটফুটে মেয়ে আছে আমি ওর জন্য আবার বাঁতে চাই। সমাজে ও দেশে অনেক বড়বড় মানুষ আছে তাদের ক্ষুদ্র সহায়তা পেলে আমি চিকিৎসা করে হয়তো আবার নতুন জীবন পেতে পারি। তাই আমায় সবাই সামান্য সহায়তা করুন।

রফিককে সাহায্য পাঠাতে পারে এই ঠিকানায়: মো. মাহাতাফ হাওলাদার, গ্রাম: পোটকাখালী, উপজেলা: বামনা, জেলা: বরগুনা। সোনালী ব্যাংক বামনা শাখায় সঞ্চয়ী হিসাব নাম মাহতাফ, হিসাব নম্বর: ৪৩০৩৪০১০১২৮৯০, পর্সোনাল বিকাশ নং ০১৭৭১৬৫৯৮৫৯।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন