২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার পায়তারা চলছে : বাণিজ্যমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৩ অপরাহ্ণ, ১৭ জুন ২০১৮

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন- খালেদা জিয়া অসুস্থ নন, তিনি সম্পূর্ণ সুস্থ। যদি তিনি অসুস্থ হতেন, তাহলে বঙ্গবন্ধু মেডিকেল ও সিএমএইচ হাসপাতালে ভর্তি হবেন না কেন?

রেববার (১৭ জুন) দুপুরে ভোলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে আওয়ামী লীগ আয়োজিত জনসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন- বঙ্গবন্ধু অথবা সিএমএইচ হাসপাতালে যদি খালেদা জিয়ার চিকিৎসার কোন ব্যত্যয় ঘটত, তাহলে অন্য হাসপাতালের প্রশ্ন উঠত। কিন্তু তিনি অন্য হাসপাতালে চিকিৎসা নিতে চান এ জন্য যে, সেখানে তার পছন্দের চিকিৎসক রয়েছে- তিনি তাকে বলে দেবেন বিদেশ ছাড়া তার কোন চিকিৎসা হবে না। সুতরাং, তাকে বিদেশ নেবার জন্যই একটা পাঁয়তারা করা হচ্ছে।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন- একটা সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠিত হয়েছে। এ নির্বাচন কমিশন সকলের কাছে গ্রহণযোগ্য। কিন্তু বিএনপির কোন দাবি বাস্তবসম্মত নয়, সুতরাং তাদের দাবি-দাওয়া পরিত্যাগ করে নির্বাচনের প্রস্তুতি নিয়ে এ নির্বাচনে অংশগ্রহণ করা, এর বাইরে কিছু করতে গেলে তাদেরই ক্ষতি হবে। কারণ তারা অতীতে নির্বাচন না করে এবং জ্বালাওপোড়াও করে ক্ষতিগ্রস্ত হয়েছে।

এবার ভুল করলে তারা আবারও ক্ষতিগ্রস্ত হবে বলেও মন্তব্য করেন মন্ত্রী।

এ সময় জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, দক্ষিণ দিঘলদী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন