২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশাল বিএনপির স্মারকলিপি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৮ অপরাহ্ণ, ১৪ জুন ২০১৮

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে তাঁর পছন্দনুযায়ী ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে সু-চিকিৎসার ব্যবস্থা করাসহ তার বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে ঈদ-উল-ফিতরের পূর্বে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে জেলা প্রশাসকের দপ্তরে পৃথক ভাবে স্মারকলিপি দিয়েছে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি।

আজ বৃহস্পতিবার (১৪ জুন) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার উপ-পরিচালক অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম আজদের হাতে স্মারকলিপির কপি তুলে দেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন।

এসময় উপস্থিত ছিলেন- বরিশাল সদর উপজেলা বিএনপি সভাপতি অ্যাড. কাজী এনায়েত হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লাবু, দক্ষিন জেলা বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খান, বিএনপি নেতা অ্যাড. শাহ আমিনুল ইসলাম আমিন, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জে.এম আমিনুল ইসলাম লিপন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক জাবের আবদুল্লাহ সাদি ও জেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম সুজন প্রমুখ।

একই দাবি জানিয়ে এর পরপরই আবুল কালাম আজাদের নিকট স্মারকলিপি তুলে দেন বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ।

এসময় আরও উপস্থিত ছিলেন- মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন, উত্তর জেলা বিএনপি দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নুরুল আলম রাজু, জেলা বিএনপি ছাত্র বিষয়ক সম্পাদক ও মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মুক্তা, উত্তর জেলা বিএনপি সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মেহেদী হাসান নিপু এবং উত্তর জেলা যুবদল সাধারণ সম্পাদক সালাউদ্দিন পিপলু প্রমুখ।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন