২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গভীর রাতে বেসামাল অবস্থায় তিন যুবলীগ নেতা আটক, অতঃপর…

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৮ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০১৮

ইয়াবা সেবন করে বেসামাল হয়ে পড়া ঝালকাঠির নলছিটি উপজেলার তিন যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মাটিভাঙ্গা মিলঘর এলাকা থেকে তাদের আটক করা হয়। পুলিশ আটককৃতদের বিরুদ্ধে কোনো মামলা না দিয়েই সোমবার সকালে ৩৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে।

আটকরা হলেন- উপজেলার সুবিদপুর ইউনিয়নের মো. মতিউর রহমানের ছেলে যুবলীগ নেতা মো. শাহীন খান (৪৫), পৌর এলাকার নাঙ্গুলী গ্রামের মো. আসাদুজ্জামান তালুকদারের ছেলে মো. মাহফুজ তালুকদার (৩৫) ও শহরের কলবাড়ি এলাকার আব্দুল কাদের খানের ছেলে মো. রফিকুল ইসলাম (৩৫)। আটক শাহীন খান গত ইউপি নির্বাচনে সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছিলেন এবং মাহফুজ তালুকদার গত পৌর নির্বাচনে ২নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানায় সরকারি উপ-পরিদর্শক (এএসআই) কুহিন আহম্মেদ শিপন, জসিম উদ্দিন ও শহীদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ফেরিঘাট এলাকা থেকে বেসামাল অবস্থায় ওই তিন যুবলীগ নেতাকে আটক করে।

স্থানীয় একাধিক প্রত্যক্ষদর্শী ইয়াবা ও মাদক সেবনের সরঞ্জামসহ ওই তিন যুবলীগ নেতাকে আটকের কথা জানালেও পুলিশ ইয়াবা উদ্ধারের বিষয়টি অস্বীকার করেছে।

নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার বলেন- পুলিশ মাদক সেবনরত অবস্থায় ওই তিনজনকে আটক করেছে। তাদের কাছ থেকে মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। তবে এসময় তাদের কাছে ইয়াবা পাওয়া যায়নি বলে দাবি করেন তিনি।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন