২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গৌরনদীতে কিশোরীকে ধর্ষণচেষ্টা, অতঃপর …

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৬ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০১৮

বরিশালের গৌরনদী উপজেলায় এক কিশোরীকে (১৩) ধর্ষণের চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে নির্যাতিতার মা বাদী হয়ে অভিযুক্ত কিশোর আব্দুল মোতালেব সরদারকে (১৬) আসামি করে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাতে গৌরনদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত আ. মোতালেব সরদারকে গ্রেপ্তার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই মো. আবুল বরিশালটাইমসকে বাশার জানান, গত ৬ মাস পূর্বে গৌরনদী পৌরসভার উত্তর বিজয়পুর এলাকার রুস্তম সরদারের ছেলে ভ্যানচালক আ. মোতালেব সরদারের সঙ্গে প্রতিবেশী এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বেড়ানোর কথা বলে বৃহস্পতিবার সকালে মোতালেব সরদার (১৬) তার দাদা বাড়ি পৌরসভার গেরাকুল এলাকার মরহুম হাচেন সরদারের বাড়িতে ওই কিশোরীকে নিয়ে যায়। দাদী বাড়িতে না থাকার সুযোগে ওইদিন বেলা সাড়ে ১০টার দিকে দাদীর খালি ঘরে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে মোতালেব সরদার।

এ সময় কিশোরী চিৎকার করালে প্রতিবেশীরা ছুটে এসে মোতালেবকে আটক করে গণধোলাই দিয়ে ওইদিন দুপুরে থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ ব্যাপারে ওই কিশোরীর মা বাদি হয়ে অভিযুক্ত মোতালেব সরদারকে আসামি করে বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতকে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন