২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গৌরনদীতে ভালবাসা দিবসে অভিমানী প্রেমিকার আত্মহত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫১ অপরাহ্ণ, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

ভালবাসা দিবসে প্রেমিকের সঙ্গে অভিমান করে বরিশালের গৌরনদী পৌরসভার দিয়াসুর গ্রামে বৃহস্পতিবার গৌরনদী গালর্স স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী জান্নাত আক্তার (১৬) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। জান্নাত ওই মহল্লার মো. হারুন খানের কন্যা। পুলিশ লাশ উদ্ধার করে বরিশাল মর্গে পাঠিয়েছে।

গৌরনদী মডের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বরিশালটাইমসকে বলেন, স্কুলছাত্রীর বাড়ি থেকে পুলিশ একটি ডায়েরি উদ্ধার করেছে। ওই ডায়েরিতে আত্মহত্যার আগে স্কুলছাত্রী নিজ হাতে লিখেছেন, ‘‘১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস, ভালবাসা দিবসে এত অবজ্ঞা প্রত্যশা ছিল না’’। এই আনন্দের দিন, আমার মরনের দিন নির্ধারিত হল।

এতে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে- হয়তো ভালবাসা দিবসে প্রেমিকের সাথে অভিমান করে জান্নাত গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে নিহত ছাত্রীর বাবা হারুন খান বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন।

গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. মেহেদী হাসান বরিশালটাইমসকে জানান, গৌরনদী গালর্স স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী জান্নাত আক্তার (১৬) ছাত্রী গণিত শিক্ষক পিযুষ বাড়ৈর দক্ষিণ বিজয়পুর গ্রামের বাসায় প্রাইভেট পড়েন।

প্রতিদিনের ন্যায় স্কুলছাত্রী জান্নাত আক্তার বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত গণিত প্রাইভেট পড়ে সকাল ১০টার দিকে বাড়ি ফিরে আসেন।

ছাত্রীর মা ভাত খেতে ডাকাডাকি করলে সে ভাত না খেতে এসে শয়ন কক্ষে বসে থাকে। সকাল সাড়ে ১০টার দিকে ছাত্রীর মা ঘরে ঢুকে দেখতে পায় তার কন্যা জান্নাত গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলছে। তাৎক্ষণিক স্বজনরা মুমূর্ষু অবস্থায় জান্নাতকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছে ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার দুপুরে বরিশাল মর্গে প্রেরণ করে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন