২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

জিনের বাদশা দুলাভাইকে ৩ শ্যালিকার গণপিটুনি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩১ পূর্বাহ্ণ, ০৭ জুলাই ২০১৮

বরগুনায় তিন শ্যালিকা মিলে জিনের বাদশা দুলাভাই আলতাফ হোসেনকে পেটালেন। বৃহস্পতিবার (০৫ জুলাই) রাতে আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের লোদা শাপলা চত্বর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়- ওই এলাকার আজমত আলীর ছেলে আলতাফ ফকিরের সঙ্গে ২০০৩ সালে উপজেলার আমতলীর চাওড়া লোদা গ্রামের মোতাহার হোসেন আকনের মেয়ে রাহিমার বিয়ে হয়।

বিয়ের পর থেকে আলতাফ হোসেন জিনের বাদশা সেজে শ্বশুরবাড়ির পুকুরের মধ্যে শাপলা ও ময়ূরপঙ্খি নির্মিত আস্তানা নির্মাণ করেন।

ওই আস্তানায় বসে সাধারণ মানুষকে জিনের মাধ্যমে তাবিজ-কবজ ও ঝাড়ফুঁক দিয়ে প্রতারণা করে থাকেন।

২০১৭ সালে শ্বশুর মোতাহার উদ্দিনকে জিনের ভয় দেখিয়ে ৭২ শতাংশ জমি তার স্ত্রী রহিমার নামে লিখে নেয়। গত নভেম্বর মাসে তার শ্বশুর মারা যান।

বৃহস্পতিবার নাসিমা, পরী ও ডলি নামের তিন শ্যালিকা বাবার বাড়িতে বেড়াতে আসেন। ওইদিন সন্ধ্যায় জমি নিয়ে জিনের বাদশা আলতাফ ফকিকের সঙ্গে তিন শ্যালিকার কথাকাটাকাটি হয়।

একপর্যায় জিনের বাদশা শ্যালিকাদের মারধরের চেষ্টা করেন। পরে শ্যালিকারা ক্ষিপ্ত হয়ে জিনের বাদশা দুলাভাই আলতাফকে বেধড়ক মারধর করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে জিনের বাদশাকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন- আলতাফ জিনের বাদশা সেজে মানুষের সঙ্গে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। তার বিরুদ্ধে কেউ অবস্থান নিলেই তিনি জিনের ভয় দেখিয়ে নিবৃত্ত করে থাকেন।

জিনের বাদশার শ্যালিকা নাসিমা বেগম জানান- আমার বাবার ৭২ শতাংশ জমি জিনের ভয় দেখিয়ে দলিল করে নিয়েছে আলতাফ। ওই জমি নিয়ে তর্কের একপর্যায় আমাদের তিন বোনকে মারধর করতে চেষ্টা করে। এ সময় আমরা তাকে প্রতিহত করেছি মাত্র।

তিনি আরও জানান, আমাদের মারধরের খবর পেয়ে স্থানীয় লোকজনও জিনের বাদশাকে গণপিটুনি দিয়েছে।

জিনের বাদশা আলতাফ ফকির বলেন- আমার শ্বশুর আমাকে জমি দলিল করে দিয়েছেন। এই জমি ফেরত না দেয়ায় আমাকে আমার শ্যালিকা ও ভায়রারা মারধর করেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন বলেন- এই বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন