২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০৭ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০১৮

ঝালকাঠি সদর উপজেলার চাচৈর গ্রামে রোজিনা আক্তার নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই গৃহবধূর স্বামী আবুল বাশার ফরাজীকে আটক করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মরদেহ ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার উপ-পরিদর্শক সরোয়ার হোসেন জানান, খবর পেয়ে সদর হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। গৃহবধূর গলায় ফাঁসের দাগ রয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদনের পরেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। গৃহবধূর আটক স্বামীকে জিজ্ঞাসাবাদ করে আইনত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে নিহতের স্বজন আবু হানিফ জানান, গতকাল শনিবার দিবাগত রাতে রোজিনার মরদেহ নিয়ে স্বামী আবুল বাশার বরিশালের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নলছিটি উপজেলার ষাটপাকিয়া এলাকা থেকে রোজিনার মরদেহসহ স্বামী আবুল বাশার ফরাজীকে আটক করে পুলিশ। এরপর টহল পুলিশের সহয়তায় মরদেহ ঝালকাঠি সদর হাসপাতালে আনা হয়। সদর হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গৃহবধূর মামা আনোয়ার জাহিদ দাবি করেন, রোজিনাকে শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করে মেরে ফেলেছে এমন খবর পেয়ে ভৈরবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনের মাধ্যমে পুলিশকে বিষয়টি জানাই। পরে পুলিশের সহায়তায় রোজিনাকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসা হয় এবং স্বামী আবুল বাশারকে আটক করা হয়।

পরিবারের স্বজনদের ধারণা, হত্যার পর তার মরদেহ গুমের চেষ্টা করছিলেন আবুল বাশার। তারা এ ঘটনায় হত্যা মামলা করবেন।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন