২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি হিমু, সম্পাদক দুলাল সাহা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৮ অপরাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০১৮

ঝালকাঠিতে টেলিভিশন সাংবাদিক সমিতির ২৬ সদস্যের নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে হেমায়েত উদ্দিন হিমু (বিটিভি) সভাপতি ও দুলাল সাহা (যমুনা টিভি) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কর্মকর্তার ১১টি পদে নির্বাচন হয়। এর মধ্যে সভাপতিসহ ৫টি পদের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন এবং সাধারণ সম্পাদকসহ ৬টি পদে সরাসরি ভোট হয়।

সংগঠনটির কার্যালয়ে ১৭ সেপ্টেম্বর ( সোমবার) বিকাল ৩টায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ২৬ জন ভোটারের সকলেই ভোটাধিকার প্রয়োগ করেন।

জেলা তথ্য অফিসার মো. রিয়াদুল ইসলাম ‘নির্বাচন পরিচালক’র দায়িত্ব পালন করেন। ভোটগ্রহণের পর তিনি নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

ভোটে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি মো. মাসউদুল আলম (বাংলাভিশন) ও মো. আল-আমিন তালুকদার (ডিবিসি নিউজ), সাধারণ সম্পাদক দুলাল সাহা (যমুনা টিভি), সহ-সাধারণ সম্পাদক পদে জহিরুল ইসলাম জলিল (আরটিভি) ও শফিউল আজম টুটুল (বিজয় টিভি); সাংগঠনিক সম্পাদক আজমীর হোসেন তালুকদার (একুশে টিভি)। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- হেমায়েত উদ্দিন হিমু (বিটিভি), কোষাধ্যক্ষ কে এম সবুজ (এনটিভি), দফতর সম্পাদক অলোক সাহা (এসএ টিভি), সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক রতন আচার্য্য (বৈশাখী টিভি) এবং প্রচার সম্পাদক মো. বরকত হোসেন মৃধা (মাইটিভি)।

এছাড়া নির্বাহী সদস্যরা হলেন- শ্যামল চন্দ্র সরকার (এনটিএন বাংলা), কাজী খলিলুর রহমান (মাছরাঙা টিভি), শহীদুল আলম (জিটিভি), তরুণ সরকার (একাত্তর টিভি), মো. মাছুম বিল্লাহ (মোহনা টিভি, কাঁঠালিয়া), মোহাম্মদ মঈনুল হক লিপু (চ্যানেল নাইন), আহসানুল কবির মামুন (মোহনা টিভি, রাজাপুর), খালিদ হাসান (মোহনা টিভি ও চ্যানেল এস, নলছিটি), মো. রুহুল আমিন রুবেল (মোহনা টিভি), মো. আনোয়ার জাহিদ (এশিয়ান টিভি), মো. নজরুল ইসলাম (বাংলা টিভি), মো. আব্দুর রহিম রেজা (ইনডিপেন্ডেন্ট টিভি), এসএম রেজাউল করিম (নিউজ টোয়েন্টি ফোর), মানিক আচার্য্য (এশিয়ান টিভি) এবং সাইফুল ইসলাম (আনন্দ টিভি)।

১৭ সেপ্টেম্বর সকাল ১১টায় টেলিভিশন সাংবাদিক সমিতি কার্যালয়ে সমিতির বার্ষিক সাধারণ সভা ও অনুষ্ঠিত হয়। সমিতির বিদায়ী আহ্বায়ক হেমায়েত উদ্দিন হিমু এতে সভাপতিত্ব করেন এবং আয়-ব্যয় হিসাবসহ বার্ষিক রিপোর্ট পেশ করেন। বিদায়ী যুগ্ম-আহ্বায়ক শ্যামল চন্দ্র সরকার ও সদস্যরা রিপোর্টের ওপর আলোচনা করেন। সভায় সমিতি ও সদস্যদের সার্বিক কল্যাণে একযোগে কাজ করার ওপর গুরুত্বারোপ করা হয়।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন