২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, ১৬ অক্টোবর ২০১৮

আন্তর্জাতিক ক্রিকেটে মাশরাফি-মুশফিকদের ব্যস্ততা শুরু হচ্ছে আবার। তিন ওয়ানডে আর দুইটি টেস্ট খেলতে আজ সকালেই ঢাকায় পা রেখেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। সকাল সাড়ে আটটায় ২৩ জনের একটি বহর এসে পৌঁছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

জিম্বাবুয়ে দলের সবাই অবশ্য এই বহরে ছিলেন না। সকালে এসেছেন ২৩ জন, বাকি আছেন আরও তিনজন। তারা বিকেল সোয়া পাঁচটা নাগাদ ঢাকায় পা রাখার কথা। আফগানিস্তান প্রিমিয়ার লিগে খেলা থাকায় দলের সঙ্গে আসতে পারেননি ওই তিনজন।

বিমানবন্দরে কোনো আনুষ্ঠানিক মিডিয়া সেশন ছিল না জিম্বাবুয়ের। সফরকারি দলের কোচ, ম্যানেজার, অধিনায়ক কেউই কথা বলেননি। বিসিবির পক্ষ থেকে অবশ্য আগেই জানিয়ে দেয়া হয়েছিল, বিমানবন্দরে কোনো মিডিয়া সেশন থাকবে না সফরকারিদের। পরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে সফরের নানা বিষয় নিয়ে কথা বলবে দলটি।

আগামী ১৯ অক্টোবর সফরে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে দল। ২১ তারিখ শুরু আসল লড়াই। সিরিজের প্রথম ওয়ানডে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে, ম্যাচটি হবে দিবারাত্রির। পরের দুটি ওয়ানডে ২৪ আর ২৬ অক্টোবর।

ওয়ানডে সিরিজ শেষে ২ ম্যাচের টেস্ট সিরিজে অংশ নেবে বাংলাদেশ আর জিম্বাবুয়ে। সিরিজের প্রথম টেস্ট সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু ৩ নভেম্বর। দ্বিতীয় টেস্ট ১১ নভেম্বর থেকে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন