১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম

উজিরপুরে দুই বাসের সংঘর্ষে আহত ১৫, হাসপাতালে ভর্তি ১০

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৪ অপরাহ্ণ, ০৫ ফেব্রুয়ারি ২০১৭

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। রোববার বেলা ১২টার দিকে উপজেলার নতুন শিকারপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতদের মধ্যে ১০ জনকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই দুর্ঘটনার জন্য দায়ী সুরভী পরিবহনের বাসটিকে আটক করেছে পুলিশ।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীনরা হলেন- হাসান, টিপু, পারভীন, রুস্তুম খান, খুশবু, আব্দুল মান্নান, রাসেল আকন, আব্দুস ছালাম, সালাউদ্দিন এবং অজ্ঞাতনামা একজন।

ঘটনাস্থল পরিদর্শনকারী উজিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান জানিয়েছেন, ‘ঢাকাগামী সোনারতরী পরিবহনের একটি বাস মহাসড়কের নতুন শিকারপুর এলাকায় দাড়িয়ে যাত্রী উঠাচ্ছিলো। এ সময় ঢাকাগামী সুরভী পরিবহনের একটি দ্রুতগতির বাস মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা সোনারতরী পরিবহনের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে সোনারতরী পরিবহনের পেছনের গ্লাস ভেঙে যাওয়াসহ একাংশ ক্ষতিগ্রস্থ হয়।’

তিনি আরও জানান, “অপরদিকে ধাক্কা দেয়া সুরভী বাসের সামনের অংশও বিধ্বস্ত হয়। আহত হয় সুরভী পরিবহনের সামনের দিকে থাকা এবং সোনারতরী পরিবনের ১৫ যাত্রী।

এদের মধ্যে ৫ জন প্রাথমিক চিকিৎসা নিলেও ১০জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর সুরভী পরিবহনের বাসটি আটক করা হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন