২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নগ্ন হয়ে নাচলেন মেলানিয়া ট্রাম্প?

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৩ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০১৮

এক মিনিটের একটি মিউজিক ভিডিও যুক্তরাষ্ট্র জুড়ে তোলপাড় তৈরি করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা গেছে নগ্ন হয়ে নাচছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্প। এসময় সেই কক্ষটির প্রেসিডেন্টের চেয়ারে বসে ছিলেন দেশটির জনপ্রিয় র‌্যাপ সঙ্গীত শিল্পী টি.আই।

উল্লিখিত ঘটনাটি সত্যি হলেও মেলানিয়া ট্রাম্প হিসেবে যাকে দেখা গেছে প্রকৃতপক্ষে তিনি কিন্তু মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প নন। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, ভিডিওতে নগ্ন হওয়া হুবহু মেলানিয়ার মত দেখতে ওই নারী হলেন কানাডিয়ান মডেল-অভিনেত্রী মেলানি মারডান।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, হেলিকপ্টারে করে হোয়াইট হাউজের বাইরে যাচ্ছেন ট্রাম্প। এদিকে ঘরের ভেতর থেকে সেই দৃশ্য দেখছে টি.আই। ট্রাম্পকে বহনকারী হেলিকপ্টারটি চলে গেলে প্রেসিডেন্টের চেয়ারে বসে পড়েন তিনি।

এর কিছুক্ষণ পর অর্ধনগ্ন হয়ে নাচতে নাচতে কক্ষটিতে হাজির হন মেলানিয়ার চরিত্রে অভিনয় করা সেই মডেল। একটু পরেই শরীরে থাকা একমাত্র পোশাকটি খুলে ফেলেন তিনি। যেখানে লেখা ছিল, ‘আই রিয়েলি ডোন্ট কেয়ার।’

তোলপাড় সৃষ্টি করা এই ভিডিও প্রকাশের খবর পৌঁছে গেছে মেলানিয়া ট্রাম্পের কাছেও। মেলানিয়ার মুখপাত্র এটাকে ন্যাক্কারজনক বলে অভিহিত করেছেন। এটা কিভাবে গ্রহণযোগ্য হতে পারে প্রশ্ন রেখে টুইটারের তিনি লিখেছেন, বয়কট টি.আই।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন