২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নির্বাচন বানচাল করার উদ্দেশেই জাতীয় ঐক্য: রাশেদ খান মেনন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১১ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, আসন্ন নির্বাচনকে বানচাল করার অসৎ উদ্দেশেই জাতীয় ঐক্য করা হয়েছে। সোমবার (২৪ সেপ্টেম্বর) বরিশালের উজিরপুর গার্লস কলেজে অনুষ্ঠিত উপজেলা ওয়ার্কার্স পার্টির কর্মীসভায় তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন- বিএনপি ও জাতীয় ঐক্যের নেতাদের আমলনামা দেখে বোঝা যায়, কোন গণতন্ত্র আর ভোটের অধিকার প্রতিষ্ঠার কথা তারা বলছেন। এদের কেউ ছিলেন এক-এগারোর সেনা শাসনের উপদেষ্টা, কেউবা এক-এগারোর সেনা শাসকদের সাংবিধানিক পরামর্শদাতা। কেউ তথাকথিত সংস্কারপন্থী।

জনগণের শক্তিকে ঐক্যবদ্ধ করে এই কুচক্রিদের ষড়যন্ত্র প্রতিহত করতে হবে জানিয়ে তিনি বলেন, জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্যদিয়ে শান্তিপূর্ণ নির্বাচনের মধ্যদিয়ে গণতন্ত্র ও সংবিধানের ধারাকে অব্যাহত রাখতে হবে।

উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফায়জুল হক বালী ফারাইনের সভাপতিত্বে সভায় বরিশাল জেলা সভাপতি ওয়ার্কার্স পার্টির নজরুল হক নিলু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ টিপু সুলতান এমপি, জেলা যুব মৈত্রীর সাধারণ সম্পাদক জামাল হোসেন, উপজেলা কমিটির সদস্য ফারুক, উজিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সীমা রানী সীল প্রমুখ উপস্থিত ছিলেন।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন