২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পটুয়াখালীতে আগুনে পুড়লো ১০ ব্যবসাপ্রতিষ্ঠান, ২ কোটি টাকার ক্ষতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৮ পূর্বাহ্ণ, ২০ জুলাই ২০১৮

পটুয়াখালীর বাউফল পৌর শহরের বাজার রোড এলাকায় বৃহস্পতিবার (১৯ জুলাই) দিবাগত রাতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি ব্যবসাপ্রতিষ্ঠান ভস্মীভূত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২ কোটি টাকা বলে দাবি করেছেন ভুক্তভোগীরা।

খোঁজখবর নিয়ে জানা গেছে- রাত দেড়টার দিকে আল ফাহাদ ডিপার্টমেন্টাল স্টোর থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় এবং মুহূর্তের মধ্যে তা আল ফাহাদ ডিপার্টমেন্টাল স্টোর, আল ফাহাদ গার্মেন্টস, আল ফাহাদ বোর্ডিং, আল ফাহাদ হোটেল, ইসলামিয়া মেডিকেল হল, নাফিয়া হোমিও হল, কুমুদনী ফার্মেসি, নির্মল কসমেটিকস এবং শ্রী কৃষ্ণ স্টোরে ছড়িয়ে পরে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট, থানা পুলিশ ও স্থানীয় লোকজনের প্রচেষ্টায় রাত আড়াইটায় আগুন নিয়ন্ত্রণে আসে। জাতীয় সংসদের চিফ হুইপ ও স্থানীয় এমপি আসম ফিরোজ, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউফ হক জুয়েল, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য ও বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মজিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন