২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পটুয়াখালীতে সাকুরা বাসের চাপায় দুই পথচারী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০০ অপরাহ্ণ, ১৩ মার্চ ২০১৮

পটুয়াখালীর কলাপাড়ায় যাত্রীবাহী বাস সাকুরা পরিবহনের ধাক্কায় মোসা. বিউটি বেগম (৪৫) ও নুর জাহান (২২) নামে দুই পথচারীর মৃত্যু হয়েছে। এসময় নুরজাহানের দু’বছরের শিশু মো. জিহাদ গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৩ মার্চ) বিকেল সাড়ে তিন টার দিকে কলাপাড়া-কুয়াকাটা সড়কের মোস্তফাপুর গ্রামে।

শিশু জিহাদকে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতদের বাড়ি উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- সাকুরা পরিবহনের যাত্রী বাস ঢাকা থেকে কুয়াকাটায় যাওয়ার সময় কলাপাড়া-কুয়াকাটা সড়কের মোস্তফাপুর এলাকায় একটি ইট বোঝাই ট্রলিকে সাইড দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার বাইরে খাদে পড়ে যায়। এসময় পথচারী বিউটি বেগম বাসের সাথে ধাক্কা লেগে সিটকে পড়েন। এতে সে গুরুতর আহত হলে তাকে হাসপাতালে নিয়ে আসে।

এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে নুরজাহান ও তার শিশু সন্তান জিহাদকে বরিশাল মেডিকেলে নেয়ার পথে নুরজাহানেরও মৃত্যু হয়। ঘটনার পরপরই চালকসহ বাসের লোকজন পালিয়ে গেছেন।

কলাপাড়া-কুয়াকাটা রুটের ভাড়াটিয়া মোটরসাইকেল চালক মো. ইব্রাহিম জানান, গাড়িটি বেপরোয়া গতিতে চালাচ্ছিল। এসময় একটি ইট ভাটার ট্রলিকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাইরে খাদায় পড়ে।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন মিলন বরিশালটাইমসকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে মামলা হবে বলে তিনি উল্লেখ করেন।”

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন