২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩১ অপরাহ্ণ, ০৭ জুলাই ২০১৮

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইয়াবা ও গাঁজাসহ ডলি আক্তার (২৮) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (০৬ জুলাই) রাত সাড়ে দশটার দিকে উপজেলার দক্ষিণ সোনাখালী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশ তার কাছে মজুদকৃত ১০২পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। গ্রেপ্তারকৃত ডলি আক্তার উপজেলার দক্ষিণ সোনাখালী গ্রামের মো. ইউসুব হাওলাদারের স্ত্রী।

থানা সূত্রে জানা গেছে- গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া থানার এস আই নুর আমীনের নেতৃত্বে পুলিশের একটি দল শুক্রবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার দক্ষিণ সোনাখালী গ্রামে ডলি আক্তারের বসত বাড়িতে অভিযান চালায়। এ সময় মাদক কারবারিসহ কয়েকজন মাদক ক্রেতা পুলিশের উপস্থিতি টেরপেয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে মাদক কারবারি ডলিকে গ্রেপ্তার করে। পরে পুলিশ তার কাছ থেকে ইয়াবা ও গ্রাম গাঁজা উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় থানার উপ পরিদর্শক নুর আমীন বাদি হয়ে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে আজ শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন