২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে গাছচাপায় শ্রমিক নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৪ অপরাহ্ণ, ২০ অক্টোবর ২০১৮

পিরোজপুরের কাউখালীতে গাছচাপায় মো. মোস্তফা নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার দাসেরকাঠি গ্রামে একটি চাম্বল গাছ কাটার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত গাছ শ্রমিক উপজেলার দাসেরকাঠী গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে।

হাসপাতাল সূত্রে জানা গেছে- উপজেলার দাসেরকাঠী গ্রামে শনিবার সকালে মো. মোস্তফা ও কয়েকজন শ্রমিক মিলে ক্রয় করা একটি চাম্বল গাছ কাটছিলেন। গাছটি কাটার কাঁধে করে এক পাশ থেকে অন্য পাশে স্থান্তরের সময় সামনের শ্রমিকরা নির্দিষ্ট স্থানে কাঁধ থেকে ফেলে দিলে গাছ শ্রমিক মোস্তফার কাঁধের গাছ যথা সময়ে ফেলতে না পারায় ওই গাছের নিচে সে চাপা পড়ে যায়। পরে সহযোগী শ্রমিকর ও স্থানীয় লোকজন মিলে গাছের তলা থেকে গুরুতর আহত শ্রমিককে উদ্ধার করে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ মর্মান্তিক মৃত্যুর ঘটনায় নিহত শ্রমিকের পরিবারে এখন শোকের মাতম চলছে।

এ বিষয়ে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান ঘটনা নিশ্চিত করে বরিশালটাইমসকে জানান, নিহত শ্রমিকের পরিবারের কোনো অভযোগ না থাকায় হাসপাতাল থেকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কাউখালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন