২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পুলিশের গাড়িতে জাহাঙ্গীরের প্রচার ‘ডাহা মিথ্যা’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২৩ অপরাহ্ণ, ২৫ জুন ২০১৮

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী তার প্রচারে পুলিশের গাড়ি ব্যবহারের বিষয়ে বিএনপির অভিযোগ ‘ডাহা মিথ্যা’ বলে জানিয়েছেন এইচ টি ইমাম।

বলেছেন, বিএনপি বরাবর আগে থেকে নানা অপপ্রচার করে থাকে ভোটে হারলে ঢাল হিসেবে ব্যবহারের জন্য। এটা এমনই এক অপপ্রচার।

ভোটের আগের দিন সোমবার নির্বাচন কমিশনে প্রধানমন্ত্রীর এই রাজনৈতিক উপদেষ্টার নেতৃত্বে ক্ষমতাসীন দলের একটি প্রতিনিধি দল যায় নির্বাচন কমিশনে। বৈঠক করে প্রধান নির্বাচন কমিশনার-সিইসির সঙ্গে।

এই বৈঠক শেষে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন এইচ টি ইমাম। এ সময় জাহাঙ্গীরের পুলিশের গাড়ি ব্যবহারের বিষয়ে বিএনপির অভিযোগ নিয়ে তাকে প্রশ্ন রাখেন গণমাধ্যমকর্মীরা।

এইচ টি ইমাম বলেন, ‘এটা মিথ্যা কথা। একেবারে ডাহা মিথ্যা কথা। আমি দেখেছি আপনারা বলেছেন কেউ কেউ… কয়েকবারই দেখেছি। এত্যেক জায়গায় টেলিভিশনে।… তার (জাহাঙ্গীর) নিজের গাড়ির অভাব আছে নাকি? আর এতই দায়িত্বজ্ঞানহীন হবে যে তিনি পুলিশের গাড়িতে চড়বেন!’

গাজীপুরে ভোটের প্রচার শুরুর পর থেকেই বিএনপি পুলিশের বিরুদ্ধে তাদের নেতা-কর্মীদের হয়রানির অভিযোগ তুলে ধরছে। তাদের দাবি, ক্ষমতাসীন দলের প্রার্খীকে জেতাতে আইনশৃঙ্খলা বাহিনীটি কাজ করছে। আর সম্প্রতি জাহাঙ্গীর পুলিশের গাড়িতে চড়ে প্রচার চালিয়েছেন বলেও অভিযোগ করে বিএনপি।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমাম বলেন, ‘প্রতিটি নির্বাচনের আগে বিএনপির এই ধরনের উস্কানিমূল অপপ্রচারের কৌশল থাকে। আগে থেকেই একটি রাস্তা তৈরি করে রাখে যদি হারি তাহলে নির্বাচন ঠিক হয়নি। আর জিতলে নির্বাচন ঠিক আছে। এ ধরনের অপপ্রচার আপনাদের (মিডিয়ার) তুলে ধরতে হবে।’

এইচ টি ইমাম বলেন, ‘আমরা সুষ্ঠু নির্বাচনের জন্য সব কাজ করবে। ইসিকে সহোযোগিতা করব। সব দলকেই সহোযোগিতা করতে হবে।’

মঙ্গলবার গাজীপুরে আলোচিত নির্বাচনে ভোট হতে যাচ্ছে যাতে রায় দেবেন সাড়ে ১১ লাখ ভোটার। একজন মেয়র ছাড়াও ৫৭টি ওয়ার্ডে কাউন্সিলর এবং ১৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলরও নির্বাচন করবে তারা।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন