২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

প্রবাসীর স্ত্রীকে ‘গণধর্ষণে’র অভিযোগ, গ্রেপ্তার ৪

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪২ অপরাহ্ণ, ১০ সেপ্টেম্বর ২০১৮

কুমিল্লার সদর দক্ষিণে এক প্রবাসীর স্ত্রীকে চার দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূ সোমবার সদর দক্ষিণ মডেল থানায় মামলা করেছেন। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে সদর দক্ষিণ উপজেলার সামবকশী গ্রামে।

অভিযোগ সূত্রে জানা গেছে- গত ৫ সেপ্টেম্বর ওমান প্রবাসীর স্ত্রী তার বাপের বাড়ি জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকা থেকে উলুরচর এলাকায় স্বামীর বাড়িতে ফিরতে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। কিন্তু অটোরিকশারচালক হাসান পথিমধ্যে সামবকশী এলাকায় এসে বল্লভপুর গ্রামের সহিদ নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যান। সেখানে আটকে রেখে টানা চার দিন যাবত তাকে গণধর্ষণ করে।

এ সময় ওই গৃহবধূর বিভিন্ন অশ্লীল ছবি তুলে পাঁচ লাখ টাকা দাবি করা হয়। পরে গত ৮ সেপ্টেম্বর (শনিবার) কৌশলে পালিয়ে যান গণধর্ষণের শিকার ওই গৃহবধূ।

এ ঘটনায় ওই গৃহবধূ সোমবার সদর দক্ষিণ মডেল থানায় বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা করেন। পুলিশ এ মামলায় অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তাররা হলেন- সদর দক্ষিণ উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের মাসুদ, একই এলাকার মাসুদ, ধনপুর এলাকার সিএনজিচালক হাসান এবং ধর্ষণে সহযোগিতাকারী বল্লভপুর গ্রামের স্বপ্না আক্তার।

সদর দক্ষিণ মডেল থানা পুলিশের ওসি মামুনুর রশিদ জানান, প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামি সহিদকে গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন