২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরগুনায় উত্তর সরবরাহের ডিভাইস ও নগদ টাকাসহ আটক ৩ (ভিডিও)

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১৭ পূর্বাহ্ণ, ২০ এপ্রিল ২০১৮

বরগুনায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার উত্তর সরবরাহের ডিভাইস (ইলেকট্রনিক্স যন্ত্র) ও দুই লাখ আট হাজার টাকাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) রাত ১০টার দিকে বরগুনা পৌরশহরের ব্রাঞ্চ রোড এলাকায় মো. মাহবুবুর রহমান নামের একজনের বাসায় টাকায় বিনিময়ে ডিভাইস সরবরাহের সময় পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে মাহবুবের স্ত্রী নাজমুন্নাহার, ভাই আমানত উল্লাহ এবং ডিভাইস ক্রয় করতে আসা মো. ইউনুস নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় স্ত্রীকে পাশ করাতে সিলেটের জকিগঞ্জ থেকে মাহববুর রহমানের কাছে উত্তরপত্র সরবরাহের ডিভাইস কিনতে আসে মো. ইউনুস। ডিভাইস কেনার টাকা লেনদেনের সময় তাদেরকে আটক করে গোয়েন্দা পুলিশের একটি টিম। এ সময় তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্য অনুযায়ী মাহবুবুর রহমানের বাসায় অভিযান চালিয়ে উত্তরপত্র সরবরাহের তিনটি ডিভাইস উদ্ধার করে পুলিশ।

ওই অভিযানে বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ নেতৃত্ব দেন। এছাড়াও তাদের সাথে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভূমি আল নোমান উপস্থিত ছিলেন।

বরগুনা পুলিশ সুপার বিজয় বসাক (বিপিএম) বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে ডিভাইস এবং টাকাসহ আটক করা হয়েছে।

এর সাথে আরও যারা সম্পৃক্ত আছে তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।’

 

https://youtu.be/DZ4rP5g8ZHk

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন