২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় দু’গ্রুপে সংঘর্ষে আহত ১৮, ৬ জনকে শেবাচিমে প্রেরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৯ অপরাহ্ণ, ২৪ জুন ২০১৮

বরগুনার পাথরঘাটা উপজেলায় জমির মালিকানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দু’পক্ষের ১৮ জন আহত হয়েছেন। আজ রোববার (২৪ জুন) সকাল ৮টার দিকে উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের দক্ষিণ কাঁঠালতলী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুতর ৬জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হচ্ছেন- মো. সোহরাব হোসেন, শাহদাত মিয়া, লিটন মিয়া, শামছুর রহমান, শহিদুল ইসলাম, জয়নাল মিয়া, আয়নাল হক, ছগির মিয়া, ছাব্বির মিয়া, বাদল মিয়া, আব্দুল খালেক, ইব্রাহীম মিয়া, ওবায়দুল হক, মামুন মিয়া, জলিল মিয়া, কাইউম মিয়া, খলিল ও মুসা।

মো. রুস্তুম ও সোহরাব বরিশালটাইমসকে জানান, একই গ্রামের আব্দুল খালেকের সঙ্গে জমির মালিকানা দাবি করে তাদের বিরোধ চলছিল। বর্তমানে ওই জমি নিয়ে আদালতে মামলা চলমান। জমি চাষের সময় প্রতিপক্ষ আব্দুল খালেক ও তার লোকজন পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে এবং কুপিয়ে ও পিটিয়ে আন্তত ১২ জনকে আহত করে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক আনোয়ার উল্ল্যাহ বলেন, ‘উভয়পক্ষের মোট আহত ১৮ জনের মধ্যে ৬জনের অবস্থা গুরুতর। তাদের বেশিরভাগই মাথায় গুরুতর জখম থাকায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাথরঘাটা থানার ওসি (পরিদর্শক- তদন্ত) নজরুল ইসলাম মজুমদার বরিশালটাইমসকে বলেন, ‘আমরা হাসপাতালে আহতদের সঙ্গে কথা বলেছি। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন